বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ০১:৩৩:২৬ পিএম

বিয়ের পরদিন স্বামী হারালেন নববধূ

জেলার খবর | পাবনা | শনিবার, ২৮ এপ্রিল ২০১৮ | ০৬:১০:০৪ পিএম

বিয়ের একদিন পেরুতেই স্বামী হারালেন নববধূ লাবনী। হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে শনিবার বিকেল ৪টার দিকে সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফজল কারিগরের ছেলে সাগর (২৫) শুক্রবার বিকেলে লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের কামারপুর গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে লাবনীর (২১) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

শনিবার সাগরদের বাড়িতে অনুষ্ঠান চলছিল। সাগর রূপপুর পারমাণবিক বিদ্যুত প্রকল্পে কর্মরত ছিলেন। প্রকল্পের কয়েকজন কর্মকর্তাকে বিয়ের দাওয়াত দিতে বন্ধুর মোটরসাইকেলে রূপপুর যাচ্ছিলেন।

কিছুদুর যেতে না যেতেই কোনো এক কাজে আবার বাড়িতে ফেরার পথে একটি পাওয়ার ট্রলির সঙ্গে সাগরের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। গুরুতর অবস্থায় পাবনা সদর হাসপাতালে নেয়ার পথে সাগরের মৃত্যু হয়।

ঘটনার পরপরই এলাকায় শোকার্ত মানুষের ভিড় জমে। নববধূ লাবনীর আহাজারিতে পুরো বাড়ি শোকাচ্ছন্ন হয়ে পড়ে। বিয়ে বাড়ির ভিড় ছাড়াও গ্রামের বহু মানুষ সেখানে জড়ো হয়।

প্রত্যক্ষদর্শী কামরুজ্জামান জানান, দুঃখজনক এই ঘটনায় অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেনি। ক্ষণিকেই বিয়ে বাড়ি ছেয়ে যায় শোকের ছায়ায়।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন