শনিবার, ২৬ মে ২০১৮ ১০:০৩:১৮ এএম

‘আওয়ামী লীগের নতুন আতঙ্ক তারেক জিয়া’

রাজনীতি | বান্দরবন | শনিবার, ২৮ এপ্রিল ২০১৮ | ০৯:০২:৪৬ পিএম

‘আওয়ামী লীগের জন্য এখন নতুন আতঙ্ক তারেক জিয়া। তারেক জিয়াই আগামী দিনের নেতা। যতই জুলুম নির্যাতন করা হউক না কেন বিএনপির নেতাকর্মীরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই ঘরে ফিরবে।’

শনিবার বিকেলে বান্দরবানের ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত এক কর্মী সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

ষড়যন্ত্রের কথা উল্লেখ করে নেতারা বলেন, ‘কারাগারে খালেদা জিয়াকে হত্যার চেষ্টা করা হচ্ছে। যদি খালেদা জিয়ার কিছু হয় তবে পুরো দেশে আগুন জ্বলবে।’

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাসির উদ্দীন বলেছেন, আমাদের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে। দেশ বাঁচাতে স্বৈরাচারী এ সরকারের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

আওয়ামী লীগ একতরফা নির্বাচন করতেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলকভাবে কারাগারে বন্দী করে রেখেছে বলেও মন্তব্য করেন তিনি।
জেলা বিএনপির সভানেত্রী মাম্যাচিংয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, ঢাকা উত্তর জেলা বিএনপির নেতা নুর মোহাম্মদ, বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা প্রমুখ।

এতে বান্দরবানের ৭ উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, ‘আওয়ামী লীগের জন্য এখন নতুন আতঙ্ক তারেক জিয়া। তারেক জিয়াই আগামী দিনের নেতা। যতই জুলুম নির্যাতন করা হউক না কেন বিএনপির নেতাকর্মীরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই ঘরে ফিরবে।’

বক্তরা নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দুর্বার গণআন্দোলন গড়ে তোলারও আহ্বান জানান।

এদিকে কর্মী সমাবেশ উপলক্ষে শহরে নিরাপত্তা জোরদার করা হয়। প্রশাসনের পক্ষ হতে কেএসআই মিলনায়তনে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত কর্মী সমাবেশের সময় বেধে দেয়া হয়। এছাড়া সমাবেশে আসার পথে নেতাকর্মীদের পুলিশ হয়রানি করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন