সোমবার, ১৬ জুলাই ২০১৮ ০৫:০৬:৪২ এএম

যে পরিবর্তন নিয়ে মাঠে নামছে হায়দরাবাদ

খেলাধুলা | রবিবার, ২৯ এপ্রিল ২০১৮ | ০২:৩৮:০৬ পিএম

যে পরিবর্তন নিয়ে মাঠে নামছে হায়দরাবাদ:- আগের দুই ম্যাচে পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে লো স্কোর নিয়েও বোলারদের দুর্দান্ত পারফরমেন্সে জয় তুলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

তাই আজকের নিজেদের ম্যাচে জয় ছিনিয়ে নিতে মরিয়া রাজস্থান রয়্যাল। আজ বিকাল সাড়ে ৪টায় বাংলাদেশ সময় খেলাটি শুরু হবে। তবে আজকের ম্যাচে ইনজুরি কাটিয়ে দলে ফিরতে পারেন ভুবেনশ্বর কুমার। তবে ভুবেনশ্বর দলে আসলে বাদ পড়তে পারেন পাঞ্জাবের বিপক্ষে দুর্দান্ত বল করা সন্দ্বীপ শর্মা।

মুম্বাইয়ের হয়ে মুস্তাফিজ দলে না নামলেও হায়দরাব্দের হয়ে সাকিব আল হাসানের মাঠে নামা নিশ্চিত। চলতি আইপিএল টুর্নামেণ্টে সাকিব আল হাসান দুর্দান্ত বোলিং করছেন।

ইতিমধ্যে জুলিতে ভরেছেন ৫০ টি উইকেট। তাছাড়া করেছেন ৪০০০ রান ও ৩০০ উইকেটের রেকর্ড। এই পর্যন্ত সাকিব ব্যাট হাতে করেছেন ৭ ম্যাচে ১১৭ রান আর উইকেট নিয়েছেন ৮টি।

এখন পর্যন্ত ৭ ম্যাচে ৫ জয় দিয়ে ২য় স্থানে আছে হায়দরাবাদ। আর রাজস্থান ৬ ম্যচ খেলে তিনে তিনে সমতায় আছে জয় পরাজয় দিয়ে। তবে আজকের ম্যাচ জিততে পারলেও পয়েণ্ট টেবিলের শীর্ষেউঠে আসবে সাকিবের দল হায়দরাবাদ।

এবার দেখে নেওয়া যাক হায়দরাবাদের একাদশ:-
ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ইউসুফ পাঠান, মানিশ পান্ডে, দীপক হুডা, সাকিব আল হাসান, ভুবনেশ্বর কুমার, রশিদ খান, মোহাম্মদ নবি, সিদ্ধার্থ কাউল, বাসিল থাম্পি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন