মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১১:৫৭:৪৮ পিএম

গ্রিন লাইনের চালক কারাগারে

আইন আদালত | রবিবার, ২৯ এপ্রিল ২০১৮ | ০৫:৫১:০৯ পিএম

বাসের চাপায় রেন্ট-এ-কার প্রতিষ্ঠানের গাড়িচালক রাসেল সরকারের পা হারানোর মামলায় গ্রিন লাইন বাসের চালক কবির মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুনানি শেষে রোববার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই সাহিদ হাসান আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও প্রকৃত রহস্য উদঘাটনের লক্ষ্যে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। তবে আসামির পক্ষে কোনো আইনজীবী ছিল না।

এদিকে এদিন মামলার এজাহার আদালতে এলে তা গ্রহণ করে একই আদালত আগামী ২৯ জুন তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

প্রসঙ্গত, রাসেল সরকার (২৩) একটি রেন্ট-এ-কার প্রতিষ্ঠানে গাড়ি চালাতেন। একটি কোম্পানি রাসেল সরকারের গাড়ি ভাড়া করেছিল। ওই কাজ শেষ করে কেরাণীগঞ্জ থেকে তিনি শনিবার বিকেল ৩টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড় ঢাল দিয়ে ঢাকায় ফিরছিলেন। এ সময় গ্রিন লাইন পরিবহনের একটি বাস তার গাড়িকে ধাক্কা দেয়। পরে গাড়ি থামিয়ে বাসের সামনে গিয়ে বাসচালককে নামতে বলেন রাসেল। শুরু হয়ে যায় বাসের চালক ও রাসেলের মধ্যে কথা-কাটাকাটি। এ সময় গ্রিন লাইন পরিবহনের চালক বাস চালানো শুরু করেন। তখন রাসেল সরতে গেলে ফ্লাইওভারের রেলিংয়ে আটকে পড়েন। তার পায়ের ওপর দিয়েই বাস চলে যায়। এতে তার বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর পথচারীরা রাসেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে বাস ও চালক কবির মিয়াকে আটক করে পুলিশ।

এদিকে ওই ঘটনায় শনিবার রাত সাড়ে ১০টার দিকে রাসেল সরকারের বড় ভাই মো. আরিফ সরকার মামলা দায়ের করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন