শুক্রবার, ২৫ মে ২০১৮ ১০:৪৭:৫১ এএম

আবারো ফেসবুক হ্যাকিংয়ের শিকার বুবলী

বিনোদন | সোমবার, ৩০ এপ্রিল ২০১৮ | ০৬:১০:১০ পিএম

চিত্রনায়িকা শবনম বুবলীর নিজস্ব ফেসবুক আইডি ও ভেরিফায়েড পেজ দুটোই হ্যাকড হয়েছে। কে বা কারা হ্যাক করেছে, তা এখনো নিশ্চিত নন তিনি। এ বিষয়ে বুবলী গণমাধ্যমকে বলেন,দ্বিতীয়বারের মতো ফেসবুক হ্যাকিংয়ের শিকার হলাম আমি। কে বা কারা আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেছে তা জানি না।

বুবলী বলেন,গতকাল (রবিবার) সকালে আমার ফেসবুক আইডি ও পেজ দুটোই হ্যাকড হয়। এর পর থেকে আমি আর আমার ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ ব্যবহার করতে পারছি না। কারণ, সেগুলো আমার নিয়ন্ত্রণে নেই। এমনকি আজ (সোমবার) সকাল থেকেই আইডি ও পেজ দুটোই গায়েব!

লক্ষাধিক ফলোয়ারসহ ফেসবুক আইডিটি হ্যাক হওয়ায় বেশ বেকায়াদায় পড়েছেন বুবলী। বিষয়টি নিয়ে তিনি বেশ চিন্তিত। বুবলী জানালেন এ নিয়ে জিডিও করবেন তিনি।

বুবলী বলেন, এই আইডি থেকে কোনো ধরণের অশালীন বক্তব্যের কোনো পোস্ট বা রাষ্ট্রীয় অবমাননামূলক কোনো বক্তব্য দিয়ে অন্য কেউ পোস্ট দিলে আমি দায়ী থাকব না। তবে যেই আমার ফেসবুক আইডি হ্যাক করুক না কেন আমি এই কাজের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এদিকে যে গ্রুপটি বুবলীর ব্যক্তিগত ফেসবুক আইডি ও পেইজটি হ্যাক করেছে, তারা বুবলীর পেইজেও একটি পোস্ট করেছে। ‘ওল্ড ম্যাক্সটেন’ নামের হ্যাকার গ্রুপটি তাদের নিজেদের পেইজে গিয়েও বুবলীর আইডি হ্যাক করার কথা জানিয়েছে। তারা একটি পোস্টের মাধ্যমে জানায়: আলোচিত নায়িকা ‘শবনম ইয়াসমিন বুবলী’র আইডি ও পেজ হ্যাক হল এবার আমাদের টিমের মাধ্যমে। মূলত ওদের আইডিতে সিকিউরিটি এক্সপেরিমেন্টের জন্যই হ্যাক করা হয়েছে। যা আমাদের অফিশিয়াল পেজ এ আগেই ঘোষণা করা হয়েছে।

২০১৬ সালে সংবাদ পাঠিকা থেকে সিনেমায় আসেন বুবলী। ঢালিউড তারকা শাকিব খানের নায়িকা হয়ে বসগিরি ছবির মাধ্যমে তার ফিল্ম ক্যারিয়ার শুরু। এরপর রংবাজ, অহংকার ছবিগুলোতে কাজ করেন। বর্তমানে ক্যাপ্টেন খান ও সুপার হিরো এই দুই ছবিতে অভিনয় করছেন তিনি। দুটি ছবিতেই তার নায়ক শাকিব খান। বুবলী অভিনীত চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া ছবিটি রয়েছে মুক্তি অপেক্ষায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন