বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৯:৫৯:১৫ এএম

মোস্তাফিজের আইপিএল শেষ!

খেলাধুলা | সোমবার, ৩০ এপ্রিল ২০১৮ | ০৭:৫৭:০৫ পিএম

বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লীগগুলোর মধ্যে অন্যতম ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)। বিশ্বের বাঘা বাঘা খেলোয়াড়দের নিয়ে করা এই লীগে যে কোনো দলই চায় তাদের সর্বোচ্চটা দিয়ে জয় ছিনিয়ে আনতে। শচীন টেন্ডুলকারের দল মুম্বাই ইন্ডিয়ান্সও তার ব্যতিক্রম না। রোহিত শর্মার অধিনায়কত্বে থাকা এই দলের অন্যতম সদস্য বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে বারবার হারতে থাকা এই দলটির গত ম্যাচের একাদশে ছিলেন না মোস্তাফিজ। তবে সেই ম্যাচে দুর্দান্ত ফর্মে থাকা চেন্নাইকে হারায় মুম্বাই।

ব্যাটিং ধার বাড়ানোর জন্য একাদশে আনা হয় জেপি ডুমিনিকে। আর পেস বোলিং অলরাউন্ডার বেন কাটিংকে নেয়া হয়েছিল কাইরন পোলার্ডের জায়গায়। যেহেতু এই নতুন একাদশ দিয়ে মুম্বাই ম্যাচটিতে জয় পেয়েছে তাই ধারণা করা হচ্ছে অপরিবর্তিত একাদশ নিয়েই পরের ম্যাচগুলোতে মাঠে নামতে চাইবেন মুম্বাই দলপতি রোহিত শর্মা।

তাই বলা যেতেই পারে ভাগ্য হয়তো এখন টাইগার পেসার মোস্তাফিজুর রহমানের বিপক্ষে অবস্থান করছে। আর তাই মুম্বাইয়ের একাদশে ফেরা সম্ভাবনা নেই বললেই চলে । যদি একজন বাড়তি ব্যাটসম্যান না খেলিয়ে পেসার নিয়েও মাঠে নামে তারা সেক্ষেত্রে কিউই পেসার অ্যাডাম মিলনেরও সুযোগ মিলতে পারে।

টাইগার বাঁহাতি পেসার মোস্তাফিজ মুম্বাইয়ের জার্সিতে এখন পর্যন্ত নিজের সেরাটা দিতে ব্যর্থ হয়েছেন। দুই ম্যাচে দলকে জেতানোর সুযোগ পেয়েও হাতছাড়া করেছেন । এছাড়াও রয়্যাল চেলেঞ্জার্সের বিপক্ষে টি-টোয়েন্টি ক্যারিয়ারের সবচেয়ে বাজে বোলিং করেছেন তিনি। তাই হয়তো মুম্বাই পরের ম্যাচগুলোতে মোস্তাফিজকে একাদশের বাইরে রেখেই মাঠে নামবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন