সোমবার, ১৬ জুলাই ২০১৮ ০৫:১৬:৩৯ এএম

ঘরের ভেতর সচিবালয়ের আইন কর্মকর্তার স্ত্রী-মেয়ের ৩ লাশ

নগর জীবন | মঙ্গলবার, ১ মে ২০১৮ | ১০:০৫:২৮ এএম

রাজধানীর মিরপুরের একটি সরকারি কোয়ার্টারের ভেতর থেকে সংসদ সচিবালয়ের আইন কর্মকর্তা হাসিবুল হকের স্ত্রী ও তার দুই মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন, হাসিবুল হকের স্ত্রী জেসমিন আক্তার (৩৫) ও তার দুই মেয়ে হাসিবা তাহসিন হিমি (৯) ও আদিবা তাহসিন হানি (৫)। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা এখনো সুস্পষ্ট জানাতে পারে নি পুলিশ।

মিরপুরের বাংলা কলেজ সংলগ্ন পশ্চিম পাইক পাড়ার সরকারি কোয়ার্টার এলাকার একটি ফ্ল্যাট সোমবার সন্ধ্যার পর তাদের লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের বিষয়ে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান নতুন সময়কে বলেন, ‘নিহতের স্বামী বাইরে থেকে দরজা আটকানো দেখে খোলার চেষ্টা করেন। পরে পুলিশের সহায়তায় দরজা ভেঙ্গে ভিতরে ঢুকার পর তিন জনের লাশ উদ্ধার করা হয়।’ তিনি আরও বলেন, ‘এটি আত্মহত্যা না হত্যাকান্ড সে বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছে না। তবে আলামত দেখে আত্মহত্যা বলেও মনে হচ্ছে না। ময়নাতদন্তে পর স্পষ্টভাবে সব বলা যাবে।’

অপরদিকে পুলিশের একটি সূত্র বলছে, ‘এটি আত্মহত্যা নয়,নিশ্চিত হত্যা। আর হত্যাকান্ডের ঘটনাটি বাহির থেকে এসেও করার সম্ভবনা খুব কম। এর আগেও সচিবালয়ের আইন কর্মকর্তার দুই মেয়েকে ঘুমের ট্যাবলেটের মাধ্যমে মারার চেষ্টা করা হয়েছিল।’ উল্লেখ্য, পশ্চিম পাইক পাড়ার সি টাইপ সরকারি স্টাফ কোয়ার্টারের ১৩৪ নং বিল্ডিংয়ের ৮ নং ফ্ল্যাটের চতুর্থ তলায় থাকতেন হক জেসমিন দম্পতি। হাসিবুল হকে স্ত্রী জেসমিন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের হিসাব রক্ষক কর্মকর্তা ছিলেন বলে জানা গেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন