বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ০৬:১৯:৩২ এএম

পরিবেশটা আমাকে ভালো হতে দেয় না : সিয়াম

বিনোদন | বুধবার, ২ মে ২০১৮ | ০১:০৮:০১ পিএম

‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে বড় পর্দায় রাজকীয়ভাবে হাজির হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম। ছবিটি মুক্তির আগেই জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবির জন্য নিজেকে ইতিমধ্যে প্রস্তুত করে নিয়েছেন সিয়াম আহমেদ।

গত ৩০ এপ্রিল ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয় ছবিটির মহরত। আর এ মহরতে পূজা চেরীর পাশাপাশি সিয়ামের বিপরীতে ঘোষণা করা হয় ছোট পর্দার আজমেরী হক বাঁধনের নাম। নায়িকা নিয়ে জাজ অনেকটা কৌশলী দেখালেও অবশেষে দহনের নায়িকা হলেন বাঁধনই। এ ছবিতে বাঁধনকে দেখা যাবে মায়া চৌধূরী চরিত্রে আর পূজাকে দেখা যাবে একজন গার্মেন্টস কর্মী হিসেবে। আর এ গল্পের নায়ক সিয়ামকে দেখা যাবে একটি ডার্ক চরিত্রে।

নতুন এ ছবির চরিত্রের প্রসঙ্গে সিয়াম বলেন, ‘‘পুরোপুরি ব্যতিক্রমী একটি গল্প নির্ভর ছবি হবে ‘দহন’। ছবির গল্পটি তৈরি করা হয়েছে সন্ত্রাসবাদের বিরুদ্ধে। এখানে সমাজের অনেক খারাপ দিক উঠে আসবে এবং এর প্রতিকারও দেখানো হবে। ‘দহন’ ছবির চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে ওজন কমানোর পাশাপাশি নিজের গেটআপ, চুল, দাড়ি, গোফ সবকিছুর মধ্যেই পরিবর্তন আনতে হয়েছে।’’

তিনি আরও বলেন, ‘‘ছবিতে আমাকে সবাই অন্যরকম একটা চরিত্রে দেখতে পাবেন, যা এর আগে কখনো দেখেননি। চরিত্রটা কোন ভদ্র বা ভালো মানুষের না। একটা ডার্ক ক্যারেক্টার করছি। যার হিতাহিত জ্ঞান খুব কম থাকে। সারাক্ষণ নেশায় মত্ত একটা ছেলে। যে পরিবেশে আমি বড় হয়েছি,সেই পরিবেশটা আমাকে ভালো হতে দেয় না। চরিত্রে পূর্ণতা আনার জন্য আমি নেশাগ্রস্ত মানুষের সঙ্গে মিশেছি বেশকিছু দিন। তারা কিভাবে নেশা করে,এর প্রতিক্রিয়া কি এগুলো খুব কাছ থেকে পর্যবেক্ষণ করেছি যা এর আগে কখনোই করি নি।’’

আগামী মে মাসের ১০ তারিখ থেকে ছবির শুটিং শুরু হবে। আর তাই এখন সেভাবেই প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান সিয়াম।দেলোয়ার হোসেন দিলের গল্পে ‘দহন’ পরিচালনা করবেন রায়হান রাফি।

উল্লেখ্য, গেলো মাসের প্রথম দিকেই সিয়াম শেষ করেছেন তৌকির আহমেদের ‘ফাগুন হাওয়া’ ছবির শুটিং। এতে তার বিপরীতে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন