মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ ০৭:৩৩:২৩ পিএম

ঝিনাইদহে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নারীসহ নিহত ৪

জেলার খবর | ঝিনাইদহ | বুধবার, ২ মে ২০১৮ | ০৬:১৭:৩৮ পিএম

ঝিনাইদহ সদরের লাউদিয়া এলাকায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। আজ বুধবার দুপুরে ঝিনাইদহ-যশোর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচণ্ড বৃষ্টির মধ্যে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ইজিবাইক দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার জন মারা যান। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে ইজিবাইক চালক মাহবুব হোসেন এবং যাত্রী আসলাম হোসেন ও হাজেরা খাতুনের পরিচয় পাওয়া গেছে।

ওসি জানান, ঝিনাইদহ শহর থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে তেঁতুলতলার উদ্দেশে যাচ্ছিল। ইজিবাইকটি ঝিনাইদহ-যশোর মহাসড়কের লাউদিয়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকটি উল্টে গিয়ে ইজিবাইকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই ইজিবাইক চালক মাহবুব হোসেন, ইজিবাইক যাত্রী আসলামসহ তিন জন নিহত ও অপর পাঁচ জন আহত হয়। আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আহতদের মধ্যে হাজেরা খাতুন নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি আরও জানান, আহত যাত্রী আয়েশা, মামুন ও সোহেলকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন