শনিবার, ২৩ জুন ২০১৮ ০২:০৬:১৪ পিএম

তাশফিয়ার লাশ উদ্ধার : বন্ধু আদনান আটক

জেলার খবর | চট্টগ্রাম | বৃহস্পতিবার, ৩ মে ২০১৮ | ১০:২২:১৯ এএম

চট্টগ্রামের সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী তাশফিয়ার লাশ উদ্ধার ও রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার এক বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বুধবার রাতে নগরীর খুলশি থানার জালালাবাদ আবাসিক এলাকা থেকে আদনান মির্জা (১৬) নামের এই স্কুলছাত্রকে আটক করা হয়। আদনানও একই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বুধবার সকালে বেওয়ারিশ অবস্থায় নগরীর পতেঙ্গা থানার নেভাল রোডের কর্ণফুলী তীরের ১৮ নম্বর ঘাট এলাকা থেকে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়। পরে লাশের পরিচয় শনাক্ত হয়। জানা যায়, লাশটি নগরীর ওআর নিজাম রোড এলাকার অধিবাসী ব্যবসায়ী মোহাম্মদ আমিনের কিশোরী কন্যা তাশফিয়া আমিনের।

তাশফিয়া নগরীর সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণীর ছাত্রী। তাশফিয়া লাশ হওয়ার আগে মঙ্গলবার সন্ধ্যার দিকে ওআর নিজাম রোডের বাসা থেকে নগরীর গোলপাহাড় এলাকায় একটি রেস্টুরেন্টে গিয়ে আদনান মির্জা নামের এক বন্ধুর সাথে দেখা করে। রেস্টুরেন্টে প্রায় ২২ মিনিটের মতো অবস্থান করে তাশফিয়া একটি সিএনজি অটোরিকশাযোগে অজ্ঞাত গন্তব্যের উদ্দেশে চলে যায়। এর পর তাশফিয়ার সাথে আর যোগাযোগ হয়নি তার পরিবারের। বুধবার সকালে তাশফিয়ার লাশ মিলে পতেঙ্গা নেভাল এলাকায়।

তাশফিয়ার মৃত্যু রহস্যজনক উল্লেখ করে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ধারণা করা হচ্ছে তাশফিয়া খুন হয়েছে। লাশের শরীরে তেমন আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও তার মাথায় একটি আঘাত রয়েছে। তাই তার মৃত্যু রহস্য উদঘাটন করতে তাশফিয়ার বন্ধু এবং ঘটনার আগে সর্বশেষ যার সাথে তাশফিয়া দেখা করেছিল সেই আদনান মির্জাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

এদিকে আজ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে তাশফিয়ার ময়নাতদন্ত অনুষ্ঠিত হবে। ময়নাতদন্তের পর তাশফিয়ার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে তাশফিয়ার রহস্যজনক মৃত্যুর ঘটনাটি সমগ্র চট্টগ্রামে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তাশফিয়া কোনো কিশোর প্রেমের বলি হয়েছে কি না, এ নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন