বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ ০৭:২৩:৪৮ পিএম

‘নাইটি’তে দেখতে চান পরিচালক!

বিনোদন | বৃহস্পতিবার, ৩ মে ২০১৮ | ০৩:৪৭:৫৪ পিএম

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘কাস্টিং কাউচ’ এর কথা প্রায় শোনা যাচ্ছে। এ তালিকায় বাদ নেই- হলিউড, বলিউড ও দক্ষিণীসহ অন্যান্য ইন্ডাস্ট্রি। কখনো রাধিকা আপতে, কখনো শ্রী রেড্ডি আবার কখনো রিচা চাড্ডা, বলিউডে ‘কাস্টিং কাউচ’ নিয়ে মুখ খুলেছেন একের পর এক অভিনেত্রী। রাধিকা আপতে ও শ্রী রেড্ডিদের জ্বালানো সেই আগুনে ঘৃতাহুতি পড়ে বলিউডের নাম করা কোরিওগ্রাফার সরোজ খান-এর মন্তব্যে। বর্ষীয়ান ওই কোরিওগ্রাফার সাংবাদিকের সম্মেলনে ‘কাস্টিং কাউচ’-এর পক্ষে সওয়াল করে বসেন।

সরোজ খান বলেন, ‘বলিউডে ধর্ষণ করে কেউ কাউকে ছেড়ে দেয় না। তার খাবারের ব্যবস্থাও করে দেয়।’ তার ওই মন্তব্যের পর থেকেই শুরু হয় জোর জল্পনা।

এই বলিউড কোরিওগ্রাফারের মন্তব্যের রেশ কাটতে না কাটতেই এবার ‘কাস্টিং কাউচ’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মাহি গিল।

মাহি বলেন, তিনি যখন সবে মাত্র ক্যারিয়ার শুরু করেন, তখন একাধিক কুৎিসত ঘটনার সম্মুখীন হতে হয় তাকে। অডিশন দিতে গেলে, কোনো পরিচালক তাকে ‘নাইটি’ পরে দেখতে চান। অনেকে আবার বলেন, সালওয়ার কামিজ পরে অডিশন দিতে গেলে, কেউ তাকে সিনেমায় সুযোগ করে দিতে করতে চাইবেন না। এমনকী, সালওয়ার কামিজ পরে হাজির হলে, অভিনয় করতে পারবেন না বলেও মাহির মুখের উপর কেউ কেউ মন্তব্য করে বসেন বলেও দাবি করেন ‘সাহেব বিবি আউর গ্যাংস্টার’ অভিনেত্রী।

তিনি বলেন, ক্যারিয়ার শুরু করতে গিয়েই ‘কাস্টিং কাউচে’-এর মতো ঘটনার সম্মুখীন হন। তাকে যে সকল পরিচালক ওই প্রস্তাব দিয়েছেন, তাদের নামও এই মুহূর্তে মনে করতে পারছেন না বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী। এর পাশাপাশি তিনি আরো বলেন, নারীদের দেখলেই যারা এ ধরনের কুৎিসত ভাবনা চিন্তা শুরু করে দেন, তারা সমাজের সবত্রই ঘুরে বেড়াচ্ছেন বলেও জানান মাহি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন