বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৯:০১:৩৯ এএম

টিভি দেখা নিয়ে ভাঙ্গায় দুপক্ষের সংঘর্ষে আহত ২৫

জেলার খবর | ফরিদপুর | বৃহস্পতিবার, ৩ মে ২০১৮ | ০৬:৫৬:৪২ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা হাটখোলায় টেলিভিশন দেখাকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর মাঝে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার সকালে প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

আহতদের মধ্যে ১৩ জনকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় মামুন নামে একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এলাকা ও পুলিশ সূত্র জানায়, চৌকিঘাটা পুরাতন হাটে মাহবুবের চায়ের দোকানে টেলিভিশনে সকাল ৭টার খবর দেখা নিয়ে একই গ্রামের মজিবুর রহমানের গ্রুপের মুক্তিযোদ্ধা সরোয়ার হোসেনের সঙ্গে হাবিবুর রহমান গ্রুপের সাহাদাতের কথাকাটাকাটির পরে মারামারি হয়। এই ঘটনায় উভয় গ্রুপের মধ্যে এক সলিশের বৈঠকের কথা হয়।

বৃহস্পতিবার সলিশের মধ্যেই সাহাদাৎ উত্তেজিত হয়ে মারধর শুরু করে। পরে উভয়পক্ষ সংঘবদ্ধ হয়ে ঢাল সড়কি ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ চলে। সংঘর্ষ চলাকালে ভাঙ্গা থানা পুলিশ স্থানীদের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় চেয়ারম্যান মো. শফিউদ্দিন মোল্লা জানান, যেহেতু দুই দলই আমার গ্রামের এই আমি অপরাধীকে ছাড় দেব না। উভয় দলের মধ্যে বসে মীমাংসা করে দেব। ভবিষ্যতে যেন কেউ সাধারণ কথা নিয়ে গণ্ডগোল না করে।

ভাঙ্গা থানার ওসি কাজী সাইদুর রহমান বলেন, বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এখনও পর্যন্ত কোনো পক্ষের মামলা হয়নি। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন