বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ০৭:৩৪:৫১ পিএম

জয়াকে ভারতেও ‘দেবী’ মুক্তি দিতে বললেন যীশু

বিনোদন | বৃহস্পতিবার, ৩ মে ২০১৮ | ০৮:১৪:০৬ পিএম

অমর কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হচ্ছে একই নামের সিনেমা। সরকারি অনুদানে এই ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রী জয়া আহসান। এতে জনপ্রিয় সাহিত্য চরিত্র মিসির আলি হয়ে হাজির হচ্ছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এরই মধ্যে ছবির কয়েকটি পোস্টার ও টিজার প্রকাশিত হয়েছে। চচ্চিত্রটির জন্য শুভকামনা জানিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। আর জয়া আহসানকে এই ছবিটি ভারতেও মুক্তি দেওয়ার অনুরোধ জানিয়েছেন যিশু।

যীশু সেন গুপ্ত এই ছবিটি নিয়ে একটি ভিডিও বার্তায় বলেন,‘‘সি তে সিনেমা জয়া আহসানের প্রডাকশন হাউজ। সেই প্রডাকশন হাউজ থেকে তারা প্রথম ছবি বানিয়েছেন ‘দেবী’। আমি টিজারটা দেখলাম। অসাধারণ হয়েছে। মিসির আলী চরিত্রটির উপর তৈরি হয়েছে ‘দেবী’। টিজারটা দেখে গল্পটার একটু আঁচ পাচ্ছি। প্রথমবার বড় পর্দায় আসছে মিসির আলী। অল দ্যা বেস্ট সি-তে সিনেমা ও জয়া। অনেক ভালো হবে আশা করি। বাংলাদেশের দর্শক তো দেখবেনই ছবিটি। আমি চাইবো ও জয়াকে অনুরোধ করবো ছবিটি আমাদের ভারতবর্ষে যেনো নিয়ে আসে। যাতে আমরাও ছবিটি উপভোগ করতে পারি।’’

অনম বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে চঞ্চল চৌধুরী ও জয়া আহসান ছাড়া আরো অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের ও শবনম ফারিয়া প্রমুখ। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। ছবির শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। ছবিটির সম্পাদনা চলছে এখন। শিগগিরই জানা যাবে এর মুক্তির তারিখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন