বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ০২:১৪:২৩ এএম

বিশ্বকাপে রাশিয়ার কাছে লড়াকু খেলা দেখতে চান পুতিন

খেলাধুলা | বৃহস্পতিবার, ৩ মে ২০১৮ | ০৯:৫৬:০২ পিএম

বিশ্বকাপ ফুটবলে নিজ দেশের কাছে লড়াকু খেলা দেখতে চান রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লদিমির পুতিন। বৃহস্পতিবার দেশটির অন্যতম শহর সোচিতে ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফানতিনোকে সঙ্গে করে ফ্যান আইডি সেন্টার পরিদর্শন এবং নিজেদের কার্ড সংগ্রহের পর এ কথা বলেছেন আয়োজক দেশের প্রেসিডেন্ট।

‘আমি দেখতে চাই বিশ্বকাপে রাশিয়া শক্ত মনোবল নিয়ে খেলবে। মাঠে কোনো ছাড় নয়। আমরা আশা করছি ফুটবলাররা মাঠে তাদের পুরো শক্তি দিয়ে খেলবেন। আমি চাই ফুটবলাররা সমর্থকদের মন জয় করুক, তাদের ভালোবাসা পাক’-বলেছেন রুশ প্রেসিডেন্ট।

বিশ্বকাপে নিজ দলের কাছে লড়াকু ফুটবল প্রত্যাশা করলেও আন্তর্জাতিক ম্যাচে রাশিয়ার সাম্প্রতিক ফলাফলগুলো ভালো নয়। সর্বশেষ ৫ টি ফ্রেন্ডলি ম্যাচের একটিও জিততে পারেনি তাদের দল। এমন কি ২০০৮ সালে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ওঠার পর আর কোনো টুর্নামেন্টের গ্রুপ পর্ব টপকাতে পারে রুশ ফুটবল দল।

বিশ্বকাপে রাশিয়া খেলবে ‘এ’ গ্রুপে মিশর, সৌদি আরব ও উরুগুয়ের সঙ্গে। ১৪ জুন মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে রাশিয়ার প্রতিপক্ষ সৌদি আরব। ১৯ জুন মিশরের সঙ্গে রাশিয়ার দ্বিতীয় ম্যাচ। গ্রুপের শেষ ম্যাচ ২৫ জুন উরুগুয়ের সঙ্গে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন