শনিবার, ২৩ জুন ২০১৮ ১০:৩৪:০৫ এএম

কলকাতাকে ১৭৮ রানের লক্ষ্য দিল চেন্নাই

খেলাধুলা | বৃহস্পতিবার, ৩ মে ২০১৮ | ১১:০৪:০২ পিএম

কলকাতা নাইট রাইডার্সের সামনে ১৭৮ রানের জয়ের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে চেন্নাই সুপার কিংস। নির্ধারিত ২০ ওভারে মহেন্দ্র সিং ধোনির দল তুলেছে ৫ উইকেটে ১৭৭ রান।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত ছিল চেন্নাইয়ের। ফাফ ডু প্লেসিস আর শেন ওয়াটসন ৩১ বলের উদ্বোধনী জুটিতে তুলেন ৪৮ রান। ১৫ বলে ৪ বাউন্ডারি আর ১ ছক্কায় ২৭ রান করা ডু প্লেসিসকে ফিরিয়ে এই জুটিটি ভাঙেন পীযূষ চাওলা। দ্বিতীয় উইকেটে সুরেশ রায়নাকে নিয়ে তবু চালিয়েই খেলেছেন ওয়াটসন। এই উইকেটে তারা গড়েছেন ৪৩ রানের জুটি।

২৫ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৩৬ রান করে সুনীল নারিনের শিকার হন ওয়াটসন। অল্প ব্যবধানে সুরেশ রায়নাও (২৬ বলে ৩১) ফিরেন কুলদ্বীপ যাদবের বলে। এরপর ১৭ বলে ২১ রান করে আম্বাতি রাইডুও নারিনের বলে বোল্ড হলে ১১৯ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে বসে চেন্নাই।

পরের সময়টায় অবশ্য বরাবরের মতো চালিয়ে খেলেছেন ধোনি। দলকে লড়াকু পুঁজি এনে দিতে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন চেন্নাই অধিনায়ক। এর মাঝে ১২ বলে ১৩ রান করে আউট হয়ে যান জাদেজা।

তবে ধোনি শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ২৫ বলে ৪৩ রান নিয়ে। ঝড়ো এই ইনিংসে ১টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কা হাঁকান চেন্নাইয়ের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন