মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ ০৫:২৫:৪০ এএম

‘সবার বিশ্বাস ফেরাতে আমাকে এখন অনেক কিছুই করতে হবে’

খেলাধুলা | শুক্রবার, ৪ মে ২০১৮ | ০৪:৪৫:৪৪ পিএম

কেপটাউন টেস্টে বল বিকৃতির ঘটনাকে কেন্দ্র করে স্মিথ, ওয়ার্নার এবং ব্যানক্রাফটকে সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া। শাস্তি পাওয়ার পর থেকে অনেকটা সময় যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন স্টিভেন স্মিথ। সম্প্রতি দেশে ফিরে সকল সমার্থকদের বিপদে পাশে থাকার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন এই সাবেক অজি অধিনায়ক।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল বিকৃতির ঘটনা নিয়ে সমালোচিত হয়েছেন অস্ট্রেলিয়ার এই তিন ক্রিকেটার। তবে প্রথমে আলোচিত হলেও পরে শাস্তির পরে সবার কাছ থেকে অনেক সহানুভুতি পেয়েছেন স্টিভেন স্মিথ। তাইতো ভক্তদের প্রতি শ্রদ্ধা আর ধন্যবাদ জানাতেও ভুল করেননি এই ক্রিকেটার।

সকল হতাশা কাটিয়ে বান্ধবী ড্যানি উইলস ও তাদের পোষা কুকুর চার্লির সাথে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্মিথ। ছবির পাশাপশি তিনি লিখেছেন,‘এটা খুব চমৎকার অনেক সময় পরে অস্ট্রেলিয়ায় ফিরে আসা। এ সময়ে আমি আপনাদের অসংখ্যা ইমেইল এবং অবিশ্বাস্য চিঠি পেয়েছি।

এখন আপনাদের বিশ্বাস ফিরে পাওয়ার জন্য আমার অনেক কিছুই করতে হবে। মা, বাবা ও ড্যানি, এসময়টাটা আমি তোমাদের আকড়ে ছিলাম। তোমাদের যথেষ্ট ধন্যবাদ দেয়া আমার পক্ষে সম্ভব না। পরিবার বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস। তোমাদের ভালবাসা ও সমর্থনের জন্য অনেক ধন্যবাদ।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন