বুধবার, ২১ নভেম্বর ২০১৮ ১০:২৯:৪৬ পিএম

ভিয়েতনামের কাছেও ৭ গোলে হার সাবিনাদের

খেলাধুলা | শুক্রবার, ৪ মে ২০১৮ | ০৮:১৭:১০ পিএম

ফুটসালে বাংলাদেশের মেয়েরা শিশু। অভিষেক আসরে ফলাফল যা হওয়ার হচ্ছেও তাই-প্রথম দুই ম্যাচেই বড় ব্যবধানে হার। মালয়েশিয়ার কাছে ৭-১ গোলে হারের পর শুক্রবার ভিয়েতনামের কাছে হার ৭-০ গোলে। দুই ম্যাচ হারা সাবিনাদের আর কোনো আশাই থাকলো না পরের রাউন্ডে ওঠার।

ব্যাংককে অনুষ্ঠিত ম্যাচে অভিজ্ঞ ভিয়েতনাম প্রাধান্য রেখেই গুনে গুনে ৭ বার বল পাঠিয়েছে লাল-সবুজদের জালে। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থাকা ভিয়েতনাম দ্বিতীয়ার্ধে করেছে আরো ৪ গোল।

দক্ষিণ-পূর্ব এশিয়ার দল ভিয়েতনামের সহজ জয়ে হ্যাটট্রিক করেছেন দো থাই গুয়েন। মালয়েশিয়ার কাছে ৭-১ ব্যবধানে হারের ম্যাচে বাংলাদেশই দিয়েছিল প্রথম গোল। দ্বিতীয়ার্ধে অপেক্ষাকৃত ভালো খেলে অভিজ্ঞ মালয়েশিয়ার ব্যবধান বাড়াতে দেয়নি বাংলাদেশ।

কিন্তু সে তুলনায় দ্বিতীয় ম্যাচে ভিয়েতনামের বিরুদ্ধে বাংলাদেশের মেয়েদের মনে হয়েছে অনেকটাই অসহায়। বিশেষ করে দ্বিতীয়ার্ধে ভিয়েতনাম খেলেছে বাংলাদেশের সীমানায়। তাদের গোছানো ও পরিকল্পিত ফুটবলের কাছেই আত্মসমর্পণ করেছেন সাবিনা-কৃষ্ণারা।

৬ মিনিটে এগিয়ে গিয়ে ভিয়েতনাম ব্যবধান দ্বিগুণ করে ১১ মিনিটে। ১৩ মিনিটের করা ভিয়েতনামের তৃতীয় গোলই হয়ে থাকে প্রথমার্ধের শেষ গোল। দ্বিতীয়ার্ধের শুরুর এক মিনিটের মধ্যেই ব্যবধান ৪-০ করে ভিয়েতনাম। ২৪ মিনিটে ৫-০ করা অভিজ্ঞ দলটি আরো মরিয়া হয়ে উঠে গোলের জন্য। বাংলাদেশের মেয়েদের ফুটসাল শিখিয়ে আরো দুই গোল আদায় করে নেয় তারা।

বাংলাদেশ শেষ ম্যাচ খেলবে চাইনিজ তাইপের সঙ্গে রোববার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন