বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৭:১৫:৩১ এএম

গাজীপুরে আইইউটি পরিদর্শনে ওআইসি মহাসচিব

জেলার খবর | গাজীপুর | শুক্রবার, ৪ মে ২০১৮ | ০৯:৪২:১২ পিএম


ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব ইউসুফ বিন আহমাদ আল-ওথাইমান শুক্রবার সকালে গাজীপুরে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) পরিদর্শন করেছেন। এ সময় তিনি ক্যাম্পাসে একটি বকুল ফুলের চারা রোপণ করেন।

আইইউটির অ্যাসিস্ট্যান্ট প্রটোকল অফিসার মো. নাহিদুল ইসলাম প্রধান জানান, শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে ওআইসি মহাসচিবসহ অন্যরা বিশ্ববিদ্যালয়ে পৌঁছালে শিক্ষক-শিক্ষার্থীরা তাদের ফুলেল শুভোচ্ছা জানান। পরে মহাসচিব বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের খোঁজ নেন ও বিশ্ববিদ্যালয়টির বিভিন্ন দফতর এবং শ্রেণিকক্ষ ঘুরে দেখেন।

পরিশর্দন শেষে তিনি ভারপ্রাপ্ত ভিসি ওমর জা ও শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন। পরে তিনি ক্যাম্পাসে ছাত্রীদের জন্য নির্মাণাধীন ডর্মেটরি ভবনটিও ঘুরে দেখেন। এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ের কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন।

তিনি জানান, আইইউটি অবকাঠামো নির্মাণসহ এর ভাবমূর্তি বৃদ্ধির জন্য তার যাবতীয় সহায়তা থাকবে।

শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি আসন্ন রমজানের প্রথম দিনের ইফতারের জন্য মদিনার খেজুর ও জমজমের পানি পাঠানো এবং বিশ্ববিদ্যালয়ের প্রতিটি কনভোকেশনে যোগ দেয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় তার সঙ্গে ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব একেএম মুনিরুল হক, পরিচালক (দক্ষিণ এশিয়া) মো. মনোয়ার হোসেন, ওআইসির স্থায়ী পর্যবেক্ষক ইসমত জাহান প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন