বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০১:৫২:৩৫ এএম

এবার পা হারাল নিলয়

জেলার খবর | নওগাঁ | শুক্রবার, ৪ মে ২০১৮ | ১০:১৬:২৭ পিএম


এবার নওগাঁয় সড়ক দুর্ঘটনায় পা হারাল নিলয় (১৫) নামে এক কিশোর। এ সময় আহত হয়েছে আরও দুই কিশোর। শুক্রবার বিকেলে শহরের ফতেপুর এলাকায় বাইপাস সড়কে ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

সম্প্রতি রাজধানী ঢাকায় সড়কে বেপরোয়াভাবে গাড়ি চালানোর শিকার হয়ে হাত হারানোর কয়েক দিন পর মারা যান কলেজছাত্র রাজীব। এরপর বাসচাপায় পা হারিয়ে চিরবিদায় নেন রোজিনা।

দুর্ঘটনায় পা হারানো নিলয় শহরের মাস্টারপাড়া এলাকার আফতাব মোল্লার ছেলে। আহত দুজন হলো- রাকিব হোসেন (১৫) ও সাদমান (১৬)। আহত তিনজনই নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার বিকেলে নিলয় তার দুই বন্ধুকে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হয়। বিকেলে সাড়ে ৪টার দিকে শহরের বাইপাস ব্রিজ এলাকা থেকে সান্তাহার যাওয়ার পথে ফতেপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত একটি ভটভটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুই বন্ধুসহ নিলয় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নিলয়কে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। রাকিব ও সাদমান নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নওগাঁ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মুনীর আলী আকন্দ জানান, নিলয়ের ডান পা হাঁটুর নিচু থেকে আলাদা হয়ে গেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে রাজশাহীতে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

নওগাঁ সদর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য অনুযায়ী ওই তিন কিশোর বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা ভটভটিও দ্রুত গতিতে আসছিল। বেপরোয়াভাবে গাড়ি চালানোর ফলে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন