শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০৩:০৪:১৫ এএম

সাব-জুনিয়র দাবায় সেরা সুব্রত-নোশিন

খেলাধুলা | শুক্রবার, ৪ মে ২০১৮ | ১০:৩৩:৫১ পিএম

সাইফ পাওয়ার ব্যাটারি জাতীয় সাব-জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপের ওপেন বিভাগে ময়মনসিংহের সুব্রত বিশ্বাস এবং মেয়েদের বিভাগে নরসিংদীর নোশিন আঞ্জুম চ্যাম্পিয়ন হয়েছেন। সুব্রত ৭ রাউন্ডে সাড়ে ৬ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন, ৬ পয়েন্ট নিয়ে গতবারের চ্যাম্পিয়ন পিরোজপুরের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান রানার-আপ এবং এলিগ্যান্টস ইন্টারন্যাশনাল চেস একাডেমির স্বর্নাভো চৌধুরী তৃতীয় হয়েছেন।

বালিকা বিভাগে নোশিন আঞ্জুম ৭ রাউন্ডে পূর্ণ ৭ পয়েন্ট নিয়ে শিরোপা অক্ষুণ্ণ রেখেছেন। এলিগ্যান্টস ইন্টারন্যাশনাল চেস একাডেমির জান্নাতুল ফেরদৌস সাড়ে ৫ পয়েন্ট নিয়ে রানার-আপ এবং দলের নুশরাত জাহান আলো ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান লাভ করেন।

মাত্র আধা পয়েন্টের জন্য ওপেন বিভাগের শিরোপা হাত ছাড়া করেছেন ফিদে মাস্টার ফাহাদ রহমান। এর আগে ৫ বার এ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছিলেন পিরোজপুরের ফাহাদ। তিনি এর আগে ২০১১, ২০১৪, ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন।

শুক্রবার শেষ রাউন্ডে ওপেন বিভাগে সুব্রত দিহানকে, ফাহাদ অমিত বিক্রম রায়কে, স্বর্নাভো নাইম হককে পরাজিত করেন। বালিকা বিভাগে নোশিন ফেরদৌসীকে ও জান্নাত আলোকে পরাজিত করেন। জারিন ওয়ালিজার সাথে ড্র করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন