সোমবার, ২১ মে ২০১৮ ০৯:০৫:৫৬ পিএম

গেইলের ফিফটিতে মুম্বাইকে ১৭৫ রানের লক্ষ্য দিলো পাঞ্জাব

খেলাধুলা | শুক্রবার, ৪ মে ২০১৮ | ১১:০৭:১২ পিএম

ইন্দোরের হলকার ক্রিকেট স্টেডিয়ামে ক্রিস গেইলের ব্যাটের ঝড় টর্নোডোতে রূপ নেয়ার অপেক্ষায় ছিল। কিন্তু ক্যারিবীয়ান ওপেনার হাত খুলে তাণ্ডব দেখানোর আগেই আউট হয়েছেন। অবশ্য তার ফিফটিতে ভর করেই মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে ১৭৫ রানের লক্ষ্য ছুঁড়ে দিতে পেরেছে কিংস ইলেভেন পাঞ্জাব। নির্ধারিত ২০ ওভারে তারা তুলেছে ৬ উইকেটে ১৭৪ রান।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই ছিল পাঞ্জাবের। লোকেশ রাহুল আর গেইল মিলে ৪০ বলের উদ্বোধনী জুটিতে তুলেন ৫৪ রান। ২০ বলে ২৪ রান করা রাহুলকে ফিরিয়ে এই জুটিটি ভেঙে দেন মারকান্দে। এরপর ধীরেসুস্থে হাফসেঞ্চুরি তুলে নেন গেইল।

৪০ বলে ৬ বাউন্ডারি আর ২ ছক্কায় ৫০ রান করে যখন হাত খুলে খেলতে যাবেন, তখনই উইকেট হারিয়ে বসেন গেইল। বেন কাটিংকে ছক্কা মারতে গিয়ে সূর্যকুমার যাদবের হাতে ধরা পড়েন ক্যারিবীয় এই ওপেনার। ১৪ বলে ১৪ রান করে রানআউটের শিকার হন যুবরাজ সিং।

এরপর করুন নায়ার কিছুটা চালিয়ে খেলতে চেয়েছিলেন। তবে ১২ বলে ১ চার আর ২ ছক্কায় ২৩ রান করে তিনিও ফিরে যান। শেষদিকে এসে দলকে লড়াকু পুঁজি এনে দিয়েছেন মার্কাস স্টোয়নিস। ১৫ বলে ২টি করে চার-ছক্কায় ২৯ রানের এক ঝড়ো ইনিংস খেলেন তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন