বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ০৮:৫৫:৩১ এএম

৩০ সদস্যের দলে নেই নাসির, বাদ পড়তে পারেন যে তারকা ক্রিকেটার

খেলাধুলা | শুক্রবার, ৪ মে ২০১৮ | ১১:৩০:১৩ পিএম

৩০ সদস্যের দলে নেই নাসির, বাদ পড়তে পারেন যে তারকা ক্রিকেটার:- শুক্রবার প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে আগামী কাল শনিবার ৩০ সদস্যের দল ঘোষণার করবে বলে জানিয়েছেন। আসন্ন আফগানিস্তান সিরিজ ও উইন্ডিজ সফরকে সামনে রেখে শনিবার এ ৩০ সদস্যের দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজের প্রাথমিক অনুশীলন ক্যাম্পে ৩০ জনকে ডাকা হবে। এর পাশাপাশি দল ঘোষণা করা হবে ২২ সদস্যের হাইপারফরমেন্স দলেরও।

এদিকে ৩০ জনের প্রাথমিক স্কোয়াডে থাকছেন না টাইগার অলরাউন্ডার নাসির হোসেন। প্রধাণ নির্বাচক নান্নু নিশ্চিত করেছেন টাইগারদের ৩০ জনের প্রাথমিক স্কোয়াডে থাকছেন না টাইগার অলরাউন্ডার নাসির হোসেন। কদিন আগে রাজধানীর বাইরে সিরাজগঞ্জে ফুটবল খেলতে গিয়ে লিগামেন্ট ছিঁড়ে গেছে তার। সম্ভবত অস্ত্রোপচার করতে হবে তাকে।

নান্নু বলেছেন, নাসিরের ব্যাপারটা একটু কঠিন। তার মাঠে ফিরতে ৬ মাসের বেশি বা কম সময় লাগতে পারে। তাই তাকে রাখা সম্ভব হচ্ছে না।

এদিকে বেশ কিছুদিন ধরেই পিঠের ইনজুরিতে ভুগছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। ইনজুরির কারণে তিনি খেলতে পারেননি বিসিএলের শেষ রাউন্ডও। তাই তাসকিন আহমেদও আফগান সিরিজে অনিশ্চিত।

নান্নু অবশ্য আশার কথাই শুনিয়েছেন, তিনি জানিয়েছেন ফিজিওর ফিটনেস সার্টিফিকেট পেলেই কেবল তাসকিনকে প্রাথমিক দলে রাখা হবে। নান্নু বলেছেন, তাসকিনের ফিটনেস রিপোর্ট আজকের মধ্যে পাওয়ার কথা। ওর ব্যাপারটা পরিষ্কার হলে আমরা সিদ্ধান্ত নেব।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন