শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৫:৩৬:৫১ পিএম

ড্রয়ের বৃত্তেই আটকা নেইমারবিহীন পিএসজি

খেলাধুলা | শনিবার, ৫ মে ২০১৮ | ১০:১৭:২২ এএম


ফরাসি লিগ ওয়ানে ড্রয়ের বৃত্ত ভেঙে যেন বেরোতেই পারছে না প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। গত সপ্তাহে গ্যাঁগোঁর মাঠে ২-২ গোলে ড্র করেছিল উনাই এমেরির দল। এবার এমিয়াঁর বিপক্ষেও একই ফল নিয়ে মাঠ ছাড়তে হলো নেইমারবিহীন দলটিকে।

প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করেছে পিএসজি। নিশ্চিত কয়েকটি গোল দারুণ দক্ষতায় ফিরিয়ে দিয়েছেন এমিয়াঁ গোলরক্ষক। তবে এরই মধ্যে ম্যাচের ২৬ মিনিটে প্রথম গোল পেয়ে যায় এমেরির দল। হাভিয়ের পাস্তোরের পাস থেকে ডানদিক দিয়ে কোনাকুনি শটে বল জালে জড়িয়ে দেন এডিনসন কাভানি।

প্রথমার্ধে দাপট দেখিয়ে খেলা পিএসজি দ্বিতীয়ার্ধের শুরুতেই (৪৭ মিনিটে) গোল হজম করে বসে। দারুণ ক্ষিপ্রতায় গোলরক্ষককে পরাস্ত করেন তিয়েমোকো কোনাতে। তবে ৬৪তম মিনিটে গোল করে আবারও এগিয়ে যায় পিএসজি। থিয়াগো মোত্তার কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকেই দুর্দান্ত এক গোল করেন ফরাসি মিডফিল্ডার ক্রিস্টোফা এনকুনকো।

পিএসজি জয়ের পথেই ছিল। কিন্তু ৮০তম মিনিটে এসে ডানপাশ থেকে বলতে গেলে একক প্রচেষ্টায় নিজের দ্বিতীয় গোল করে বসেন কোনাত। এরপর চেষ্টা করেও আর এগিয়ে যেতে পারেনি পিএসজি। ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে উনাই এমেরির শিষ্যদের।

এই ড্রয়ের পর চলতি লিগে ৩৬ ম্যাচে ২৯ জয়ের সঙ্গে ৫টি ড্র নিয়ে পিএসজির পয়েন্ট ৯২। এখনও তারা তালিকার শীর্ষেই রয়েছে। ৩৫ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে লিঁয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন