বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ ০৮:৪০:১২ পিএম

অর্থাভাবে বিনা চিকিৎসায় আমার বাবার মৃত্যু হয়েছে’

বিনোদন | শনিবার, ৫ মে ২০১৮ | ০৫:২৬:২৪ পিএম

গতকাল দিবাগত রাত ২টায় পঞ্চগড়ে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিএফডিসির পরিচিত মুখ স্থিরচিত্রগ্রাহক মোহাম্মদ মুনিরুদ্দিন মুনির (ইন্না লিল্লাহি…রাজিউন)। মৃতুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

দীর্ঘদিন ধরে তিনি কিডনিজনিত রোগে ভুগছিলেন বলে জানান তার মেয়ে নাসরিন।

নাসরিন বলেন, ‘চিকিৎসার অর্থ যোগাড় করতে জমি বিক্রির জন্য বাবা নিজ বাড়ি পঞ্চগড় গিয়েছিলেন। রাত দেড়টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। অর্থাভাবে বিনা চিকিৎসায় আমার বাবার মৃত্যু হয়েছে। আজ বাদ আসর পারিবারিক কবরস্থানে বাবাকে দাফন করা হবে।’

চিকিৎসার খচর বহন করা তাদের জন্য কষ্টসাধ্য ছিল। এদিকে চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাছ থেকেও তেমন কোনো সাহায্য পাননি তারা। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াসহ কয়েকজন আর্থিকভাবে কিছুটা সহায়তা করেছেন। এ ছাড়া অন্য কেউ সাহায্যের হাত বাড়াননি বলে জানান নাসরিন। তার বাবার চিকিৎসার জন্য চলচ্চিত্রের অনেকের কাছেই সাহায্য চেয়ে ব্যর্থ হয়েছেন বলেও জানান তিনি।

প্রতি সপ্তাহে দুদিন ডায়ালাইসিস করাতেন মুনিরুদ্দিন মুনির। এর জন্য প্রতিবার চার হাজার টাকার মতো লাগত। গত আট মাস ধরে এভাবেই চলছিল।

১৯৮৬ সাল থেকে চলচ্চিত্র স্থিরচিত্রগ্রাহক হিসেবে ক্যারিয়ার শুরু করেন মোহাম্মদ মুনিরুদ্দিন মুনির। দীর্ঘ কর্মজীবনে তিনি পরিচালক এহতেশামের সঙ্গে কাজ করেছেন। সর্বশেষ ‘আমি নেতা হবো’ সিনেমায় কাজ করেছেন তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন