শনিবার, ২১ জুলাই ২০১৮ ০১:৪৫:৪৭ পিএম

চেন্নাইকে ১২৮ রানের লক্ষ্য দিল ব্যাঙ্গালুরু

খেলাধুলা | শনিবার, ৫ মে ২০১৮ | ০৭:০৮:০৮ পিএম

এবি ডি ভিলিয়ার্স জ্বর কাটিয়ে দলে ফেরায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ব্যাটিং নিয়ে চিন্তা কমেছিল বেশ খানিকটা; কিন্তু দলে ফিরলেও ব্যর্থ হলেন তিনি। ব্যর্থ অধিনায়ক বিরাট কোহলি এবং মারকুটে ওপেনার ব্রেন্ডন ম্যাককালামও। উইকেটরক্ষক ব্যাটসম্যান পার্থিব প্যাটেলের হাফসেঞ্চুরি এবং শেষদিকে কিউই পেসার টিম সাউদির ঝড়ো ব্যাটিংয়ের ফলেই নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৭ রান করেছে ব্যাঙ্গালুরু।

ঘরের মাঠে টসে জিতে ব্যাঙ্গালুরুকে আগে ব্যাট করার আমন্ত্রণ জানান চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ব্যাঙ্গালুরু। উপরের সারির ব্যাটসম্যানদের মধ্যে দুই অঙ্ক ছুঁতে পারেন কেবলমাত্র পার্থিবই। কোহলি ৮, ম্যাককালাম ৫ এবং ডি ভিলিয়ার্স করেন ১ রান।

ক্যারিয়ারের ২১তম টি-টোয়েন্টি ফিফটিতে ৫৩ রান করেন পার্থিব। ৫ চার এবং ২ ছক্কার মারে সাজানো ইনিংসে ৪১টি বল খেলেন তিনি। শেষদিকে ব্যাট হাতে আইপিএল ক্যারিয়ারে নিজের সেরা ইনিংস খেলেন টিম সাউদি। তার ঝড়ো ব্যাটিংয়েই মূলতঃ ১০০ ছাড়ায় ব্যাঙ্গালুরুর ইনিংস। ২ চার এবং ১ ছক্কার মারে ২৬ বলে ৩৬ রান করে অপরাজিত থাকেন সাউদি।

চেন্নাইয়ের পক্ষে ৪ ওভার বল করে মাত্র ১৮ রান খরচায় ৩ উইকেট নেন রবিন্দ্র জাদেজা। এছাড়া হরভজন সিং ২টি ও লুঙ্গি এনগিদি এবং ডেভিড উইলি ১টি করে উইকেট নেন। এই ম্যাচে জয় পেলেই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে চেন্নাই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন