রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ০৫:০২:৫৩ এএম

ইয়াবাসহ সাবেক বিজিবি সদস্য গ্রেফতার

জেলার খবর | রাজশাহী | শনিবার, ৫ মে ২০১৮ | ০৮:৫০:৩৬ পিএম

রাজশাহী নগরীতে আড়াই হাজার পিস ইয়াবাসহ গোলজার হোসেন (৩৫) নামের এক সাবেক বিজিবি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তার কথিত স্ত্রী রাফিয়া খাতুনকেও (২৫) গ্রেফতার করা হয়েছে।

শনিবার দুপুরের দিকে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর গুড়িপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। রাফিয়া ওই এলাকার মাদক সম্রাজ্ঞী বেবি বেওয়ার মেয়ে। গোলজার হোসেন দিনাজপুর জেলার মেহেরপুর এলাকার মৃত আফসার হোসেনের ছেলে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ইয়াবা ব্যবসায়ী রাফিয়া খাতুনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় পৌনে চার লাখ টাকা মূল্যের আড়াই হাজার পিস ইয়াবাসহ গুলজার হোসেন ও তার কথিত স্ত্রী রাফিয়াকে গ্রেফতার করা হয়। এছাড়া ইয়াবা ব্যবসায় ব্যবহৃত রেজিস্ট্রেশন নম্বরবিহীন একটি নীল রঙের ১৫০ সিসি সুজুকি জিকসার মোটরসাইকেলও জব্দ করা হয়। পরে ওই রাতে থানার পুলিশের উপপরিদর্শক মোহাম্মদ আলী মোল্লা বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

ওসি আরও জানান, বিজিবি সদস্য থাকাকালীন গোলজার চট্টগ্রাম সীমান্তে দায়িত্ব পালন করেন। ওই সময় তিনি ইয়াবা সিন্ডিকেটে জড়িয়ে পড়েন। গত বছর ১৬ আগস্ট ৭০ পিস ইয়াবাসহ গুলজার ও রাফিয়াকে গ্রেফতার করে পুলিশ। শেষ পর্যন্ত বিজিবি থেকে চাকুরিচ্যুত হন তিনি। এরপর থেকেই গুলজার ইয়াবা ব্যবসায় সক্রিয় হন। তাদের দুজনের নামে বেশ কয়েকটি মাদকের মামলাও রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন