শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ০৮:৩০:০১ এএম

‘এবছরই দুঃশাসনের অবসান হবে’

জেলার খবর | খুলনা | শনিবার, ৫ মে ২০১৮ | ১০:৩২:২৪ পিএম

২০১৮ সালকে গণতন্ত্র মুক্তির বছর উল্লেখ করে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, ইনশাল্লাহ এবছরই দুঃশাসনের অবসান হবে।

তিনি বলেন, দেশে অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে এবং সেই ভোটে জনগণের নেত্রী বেগম খালেদা জিয়া পুনরায় প্রধানমন্ত্রী হবেন। দেশ থেকে অনির্বাচিত সরকারের অন্যায়-অত্যাচার-জুলুম নির্যাতনের অবসান হবে।

শনিবার খুলনায় দিনভর নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। সকাল থেকে দুপুর এবং বিকেল থেকে গভীর রাত পর্যন্ত তিনি সংশ্লিষ্ট এলাকার ব্যবসা প্রতিষ্ঠান, দোকানপাট, অফিস আদালত, বাসাবাড়িতে যান এবং ভোটারদের হাতে ধানের শীষের লিফলেট তুলে দিয়ে ভোট চান।

তার গণসংযোগের সময় বিকে স্কুল, বেনী বাবু রোড, ধর্মসভা, ডাকবাংলা, সিমেট্রি রোড, ফুল মার্কেট, আক্তার চেম্বার, এশা চেম্বার ও খানজাহান আলী রোড এলাকায় জনতার ঢল নামে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাবেক এমপি শেখ মুজিবর রহমান, আজিজুল হাসান দুলু, একরামুল হক হেলাল, নাসির খান, কাউন্সিলর প্রার্থী আলহাজ সাব্বির আহমেদ, কামাল সিদ্দিকী, আকবর হোসেন, জামালউদ্দিন মোড়ল, সৈয়দ বোরহান ও শফিকুল ইসলাম শাহিন প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন