বুধবার, ২১ নভেম্বর ২০১৮ ০৮:৪৮:৫৫ পিএম

কোহলিদের ষষ্ঠ হারের স্বাদ দিলেন ধোনি

খেলাধুলা | রবিবার, ৬ মে ২০১৮ | ১২:৩১:০৭ এএম

আইপিএলের চলতি আসরে সুবিধা করতে পারছে না বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ৯ ম্যাচে মাঠে নেমে ৬টিতেই হার মেনেছে তারা। আজ শনিবার তাদের ষষ্ঠ হারের স্বাদ দিয়েছে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ১২৭ রান তাড়া করতে নেমে শেষ দিকে যখন লড়াই জমে উঠেছিল ঠিক তখন ধোনি ব্যাট হাতে বেঙ্গালুরুর বোলারদের শাসন করে তুলে নিয়েছেন ৬ উইকেটের দারুণ এক জয়।

ধোনি ২৩ বল মোকাবেলা করে ৩ ছক্কায় ৩১ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার সঙ্গে ১৭ বল খেলে ১৪ রান করে অপরাজিত থাকেন ডোয়াইন ব্রাভো। তার আগে আম্বাতি রাইডু ২৫ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩২ এবং সুরেশ রায়না ২১ বলে ২ চার ও ১ ছক্কায় ২৫ রান করে দলকে জয়ের পথে টেনে নিয়ে যান।

পুনেতে তার আগে টস হেরে ব্যাট করতে নামে বেঙ্গালুরু। আসা যাওয়ার মিছিলে ব্যতিক্রম হয়ে দাঁড়িয়েছিলেন পার্থিব প্যাটেল ও টিম সউদি। উদ্বোধনী ব্যাটসম্যান প্যাটেল ৪১ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫৩ ও সউদি ২৬ বলে ৩ চার ও ১ ছক্কায় অপরাজিত ৩৬ রান করেন। তাতে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৭ রানের সংগ্রহ পায় বেঙ্গালুরু। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।

বল হাতে চেন্নাই সুপার কিংসের রবীন্দ্র জাজেদা ৪ ওভার বল করে ১৮ রান দিয়ে ৩ উইকেট নেন। হরভজন সিং ৪ ওভার বল করে ২২ রান দিয়ে নেন ২ উইকেট। ম্যাচসেরা হন রবীন্দ্র জাদেজা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন