রবিবার, ২২ জুলাই ২০১৮ ১২:৪১:৪০ পিএম

রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাচ্ছেন সোমবার

জেলার খবর | গোপালগঞ্জ | রবিবার, ৬ মে ২০১৮ | ১০:০৪:০৫ এএম

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর আগামীকাল সোমবার জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ।

গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নাসির উদ্দিন সরোয়ার স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় জানা গেছে, ওইদিন দুপুর একটা ১০ মিনিটে ঢাকার বিএএফ বেইজ বাশার হেলিপ্যাড থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি। দুপুর একটা ৫০ মিনিটে টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণ করে ২টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানাবেন তিনি।

এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করবে। এরপর তিনি ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। দুপুর ২টা ৫ মিনিটে টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারযোগে ফের ঢাকার উদ্দেশে ফিরে যাবেন রাষ্ট্রপতি।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানান, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে।

প্রসঙ্গত, জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে রাষ্ট্রপতির গত ২৬ এপ্রিল টুঙ্গিপাড়ায় আসার কথা থাকলেও অনিবার্য কারণে সেদিনের ওই কর্মসূচি বাতিল করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন