মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ০৮:২৫:০১ পিএম

পপির সঙ্গে প্রেম! যা বললেন জায়েদ খান

বিনোদন | রবিবার, ৬ মে ২০১৮ | ১২:৪০:২৬ পিএম

চিত্রনায়ক জায়েদ খান। বর্তমান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকও তিনি। কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস জায়েদ। শুটিংয়ের প্রয়োজনে কখনও কাঁদার মধ্যে ৭ দিন থেকেছেন, আবার টানা দুই-তিন মাস ভাত না খেয়ে কাটাতে হয়েছে তাকে।
সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘অন্তর জ্বালা’ ছবিতে তার ভিন্নলুক তো রীতি মতো সবাইকে চমকে দেয়। অনেকেই বলেছেন আগের জায়েদ খান আর এখনকার জায়েদ খানের রাতদিন ফারাক। ‘অন্তর জ্বালা’ ছবির মাধ্যমে চিত্রনায়কের ইমেজ ভেঙে দারুণ একজন অভিনেতা হিসেবেও পেয়েছেন আলাদা পরিচিতি।
জায়েদ খান চলচ্চিত্র নিয়ে যত না সিরিয়াস ঠিক বিয়ের ব্যাপারে ততটাই উদাসীন। বিয়ে নিয়ে কখনই খোলাসা করেননি তিনি। এ বিষয়ে প্রশ্ন করলে বরাবরই এড়িয়ে গেছেন। সম্প্রতি ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় চিত্রনায়িকা পপির সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়।
বিষয়টি নিয়ে জানতে চাইলে জায়েদ খান বলেন, ‘আমি ও পপি গত ১ বছরে বেশ কয়েকটি স্টেজ শোতে পারফর্ম করেছি। এছাড়াও শিল্পী সমিতির নির্বাচনে একই প্যানেল থেকে অংশ নেয়াতে আমাদের মধ্যে ভালো বন্ধুত্ব হয়েছে। এর বাইরে আর কিছুই নয়। প্রেম নিয়ে যে গুজব ছড়ানো হয়েছে বিষয়টি সত্যি নয়’।     তাহলে কবে বিয়ে করছেন? কেইবা হতে যাচ্ছেন জায়েদের ঘরণী? জবাবে ‘প্রেম করবো তোমার সাথে’ ছবির এই নায়ক বলেন, ‘বিয়ে করব তবে ২০২০ সালের পর। আর মেয়ে দেখার দায়িত্ব পরিবারের উপরে ছেড়ে দিয়েছি। পরিবারের পছন্দেই বিয়ে করব আমি’।
শোবিজ অঙ্গনের কাউকে বিয়ে করবেন না একথাও সাফ জানিয়ে দিলেন জায়েদ। সম্প্রতি ‘বাহাদুরী’ ছবির শুটিং শেষ করেছেন এই নায়ক। শিগগিরই ‘ক্ষত’ নামে একটি ছবির কাজ শুরু করবেন জায়েদ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন