মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৯:৩১:৪০ পিএম

কবি নজরুলের ছাত্রলীগ সহ-সভাপতি হলেন চরফ্যাশনের হিমু

শিক্ষাঙ্গন | ভোলা | রবিবার, ৬ মে ২০১৮ | ০৫:৩২:০০ পিএম

দ্বীপ জেলা ভোলার চরফ্যাশন উপজেলার কৃতিসন্তান হুমায়ুন কবির হিমু কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। হিমু চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম মো: ইউনুস বেপারী, মাতার নাম মৃত নুরজাহান বেগম।

হুমায়ুন কবির হিমু জেলার চরফ্যাশন উপজেলার ১নং ওসমানগঞ্জ ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। গত ৪ মে ২০১৮ তারিখে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে কবি নজরুল সরকারী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে হিমু জানান, ২০১০ সালে আমি যখন নৌকার স্লোগার শুনতাম তখন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগে অংশগ্রহণ করে আসছি। আমি ওসমানগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলাম।

হিমু জানান, ২০১৩ সালে কবি নজরুল সরকারি কলেজে মেধা তালিকায় ৬৪ তম হয়ে আমি রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ভর্তি হই। ২০১৩ সাল থেকেই আমি কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করে আসছি। ২০১৫ সালের মাঝামাঝি সময়ে আমি কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছিলাম। তারই ধারাবাহিকতায় এবং সকল ছাত্র-ছাত্রীদের ভালবাসায় আমার পথ চলা। আমার জন্য সবাই দোয়া করবেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন