মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৯:৫৮:৫৬ পিএম

কলকাতাকে ১৮২ রানের লক্ষ্য দিল মুম্বাই

খেলাধুলা | রবিবার, ৬ মে ২০১৮ | ০৭:২১:১৪ পিএম

প্লে’অফে খেলার আশা বাঁচিয়ে রাখতে জিততেই হবে বাকি থাকা সবগুলো ম্যাচ। এমন সমীকরণ মাথায় নিয়ে খেলছে মুম্বাই ইন্ডিয়ান্স। সে লক্ষ্যে ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ব্যাট হাতে নিজেদের কাজটা সেরে ফেলেছেন মুম্বাই ব্যাটসম্যানরা। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করেছে তারা।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নামে স্বাগতিকরা। টানা চতুর্থ ম্যাচে মুম্বাই একাদশের বাইরেই থাকেন বাংলাদেশি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৮৯ রান যোগ করেন দুই ওপেনার সুর্যকুমার যাদব এবং এভিন লুইস।

৫ চার এবং ২ ছক্কার মারে মাত্র ২৮ বলে ৪৩ রান করে সাজঘরে ফেরেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান লুইস। মৌসুমের চতুর্থ ফিফটিতে ৫৯ রানের ইনিংস খেলেন সুর্যকুমার। ৩৯ বলের ইনিংসে ৭টি চার এবং ২টি ছক্কা মারেন তিনি। ব্যর্থ হন অধিনায়ক রোহিত শর্মা, আউট হন মাত্র ১১ রান করে।

শেষদিকে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ঝড়ো ক্যামিওতে ১৮০ ছাড়ায় মুম্বাইয়ের স্কোর। ৪টি চার এবং ১ ছক্কার মারে ২০ বলে অপরাজিত ৩৫ রান করেন তিনি। এছাড়া ক্রুনাল পান্ডিয়া ১৪ এবং জেপি ডুমিনি ১৩ রান করে অপরাজিত থাকেন। কলকাতার পক্ষে ২টি করে উইকেট নেন আন্দ্রে রাসেল এবং সুনিল নারিন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন