বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ১০:২৪:২০ পিএম

গাসিক নির্বাচন স্থগিতে জাতীয় নির্বাচন নিয়েই সংশয় সৃষ্টি হয়েছে

রাজনীতি | রবিবার, ৬ মে ২০১৮ | ০৮:২৯:২১ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচন স্থগিতের খবরে সাধারণ মানুষের মনে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়েই সংশয় সৃষ্টি হয়েছে বলে দাবি করেছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

রোববার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাবার্ষির্কীর আলোচনা সভায় তিনি এমন দাবি করেন।

রুহুল আমিন হাওলাদার বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। তাই প্রতিদিনই বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছে। আগামীতে আরও অনেক দলের শীর্ষ নেতারা জাতীয় পার্টিতে যোগ দেবেন।

আওয়ামী লীগ ও বিএনািপর সমালোচনা করে জাপার মহাসচিব বলেন, দুটি দল দেশের জনগণকে ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, খুন, গুম, নারী ধর্ষণ ছাড়া আর কিছুই দিতে পারেনি। দুটি দলের নৈরাজ্যকর পরিস্থিতিতে দেশের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। দেশের মানুষ দুটি দলের হাত থেকে বাঁচতে চায়।

তিনি বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিকে লালকার্ড দেখিয়ে সাধারণ মানুষ জাতীয় পার্টির লাঙলে ভোট দেবে।

হাওলাদার বলেন, আমাদের মনে কোনো ক্ষোভ নেই। আমাদের কাছে সবাই নিরাপদ। আবার আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। তাই আগামী নির্বাচনে জনগণের ভালোবাসায় হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে সরকার গঠন করবে জাতীয় পার্টি। আর এরশাদের নেতৃত্বে একটি নতুন বাংলাদেশ গড়ে তোলা হবে। যেখানে গণতান্ত্রিক চর্চা থাকবে, নিশ্চয়তা থাকবে সুষ্ঠু নির্বাচনের।

এ সময় নির্বাচন নিয়ে যে কোনো পরিস্থিতি মোকাবেলায় জাতীয় পার্টির নেতাকর্মীদের হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বানও জানান তিনি।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা’র সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এস এম ফয়সল চিশতী, মেজর মো. খালেদ আখতার, চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন