রবিবার, ২০ মে ২০১৮ ০৭:৪৮:৩৭ পিএম

ভোটারদের দ্বারে দ্বারে খালেক-মঞ্জু

জেলার খবর | খুলনা | সোমবার, ৭ মে ২০১৮ | ১০:২৬:১৩ পিএম

বিএনপির মন ভোলানো মিষ্টি কথায় কান না দেয়ার আহ্বান জানিয়ে খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, উন্নয়নের স্বার্থে নগরবাসী আজ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। খুলনা মহানগরীতে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী।

অপরদিকে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, মাদকের মরণ নেশায় যুব সমাজ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে। মাদক সমাজকে নানাভাবে কলুষিত করে বিভিন্ন সংকটের জন্ম দিচ্ছে। তিনি মেয়র নির্বাচিত হলে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলবেন বলে অঙ্গীকার করেছেন।

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে প্রধান দুই মেয়র প্রার্থী সোমবার পৃথক গণসংযোগকালে এসব কথা বলেন।

তালুকদার আব্দুল খালেক সোমবার নগরীর ২৩ ও ২৪নং ওয়ার্ডে গণসংযোগ ও একাধিক পথসভা করেন।তিনি বলেন, সিটি কর্পোরেশনে অধিকাংশ সময় বিএনপির মেয়র থাকলেও নগরীতে দৃশ্যমান কোনো উন্নয়ন হয়নি। বরং সিটি কর্পোরেশনকে দুর্নীতির আখড়ায় পরিণত করা হয়েছিল। আমি মাত্র ৫ বছর দায়িত্ব পেয়ে কেসিসিকে দুর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক প্রতিষ্ঠানে পরিণত করেছিলাম। নগরীর রাস্তাঘাট সংস্কার ও প্রশস্তকরণসহ দৃশ্যমান অসংখ্য উন্নয়ন কাজ সম্পন্ন করেছি।

অপরদিকে সোমবার নগরীর দৌলতপুর থানার ৬ ও ৪ নং ওয়ার্ডে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

তিনি বলেন, এই শহরে কারা মাদক ব্যবসা করে, কারা তাদের গডফাদার, কারা তাদের লভ্যাংশভোগী তা সবার জানা। পত্রপত্রিকায় তাদের ছবি ছাপা হয়েছে। প্রতিবেদন প্রকাশ পেয়েছে।

গণসংযোগকালে দুই প্রার্থীর সঙ্গেই দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আগামী ১৫ মে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন