রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ০৮:১৭:১০ পিএম

টাঙ্গাইলে শিশু অপহরণকারীকে গণধোলাই

জেলার খবর | টাঙ্গাইল | সোমবার, ৭ মে ২০১৮ | ১১:০০:১৯ পিএম

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লায় এক শিশুকে অপহরণ করার সময় অপহরণকারীকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

সোমবার সকালে উপজেলার বল্লা এলাকায় এ ঘটনা ঘটে। অপহরণকারী উপজেলার কদিম খসিলা গ্রামের মৃত কালু মাতাব্বরের ছেলে জামাল (৪৫)। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বল্লা বাজার প্রগতি ডে-কেয়ার স্কুলের দ্বিতীয় শ্রেণির সুমাইয়া আক্তার (৮) নামে এক ছাত্রীকে কদিম খসিলা গ্রামের মৃত কালু মাতাব্বরের ছেলে জামাল প্রলোভন দেখায়।

সোমবার সকালে স্কুলে যাওয়ার পথে বল্লা বাজার দারুল ইসলাম মোহাম্মদীয়া মাদরাসার কাছে পৌঁছালে তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে জামাল।

এ সময় ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন জামালকে হাতেনাতে ধরে বল্লা বাজার অটোভ্যান শ্রমিক সমিতির অফিস কক্ষে নিয়ে আটকে রাখে। পরে স্থানীয়রা তাকে গণধোলাই দেয়। খবর পেয়ে জনতার হাত থেকে জামালকে উদ্ধার করে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে পুরিশ। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা সুমন বাদী হয়ে কালিহাতী থানায় মামলা করেছেন।

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। অপহরণকারী জামাল বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন