সোমবার, ১৬ জুলাই ২০১৮ ০৮:১৭:১২ পিএম

শেরপুরে রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস পালিত

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | মঙ্গলবার, ৮ মে ২০১৮ | ০৫:২১:২৯ পিএম

“রেডক্রস ও রেডক্রিসেন্ট সর্বত্র সবার জন্য ”এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শেরপুর ইউনিটের আয়োজনে শেরপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস এবং প্রতিষ্ঠাতা জ্বীন হেনরী ডুনান্টের ১৯০তম জন্ম বার্ষীকি পালিত হয়েছে।

সকাল সাড়ে এগারটায় শহরের মাধবপুরস্থ বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি শেরপুর ইউনিটের কার্যালয়ে জাতীয় ও রেডক্রিসেন্ট পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য র্যালির উদ্ভোধন করেন রেডক্রিসেন্ট জেলা ইউনিটের ও জেলাপরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ ও রেডক্রস, রেডক্রিসেন্টের সদস্যদের অংশগ্রহনে বর্ণাঢ্য র্যালিটি কার্যালয় প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের গুরুত্বর্পূূন সড়ক প্রদক্ষিন শেষে জেলা পরিষদ কার্যালয়ে গিয়ে শেষ হয় ।

পরে জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন ও পুলিশ সুপার মো: রফিকুল হাসান গনি (অতিরিক্ত ডিআইজি পদোন্নতিপ্রাপ্ত)

এছাড়াও শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু , মাইসাহেবা কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ অদু, সাবেক পৌর মেয়র লুৎফর রহমান মোহন, শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আতিউর রহমান মিতুল , রেডক্রিসেন্ট জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান খন্দকার নজরুল ইসলাম, সেক্রেটারী ফখরুল মজিদ খোকন,প্রেসক্লাব সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা ,জেলা যুবলীগ সভাপতি ও কামারেরচর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান উপস্থিত ছিলেন ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন