শনিবার, ২১ জুলাই ২০১৮ ০১:৫৫:১৫ পিএম

দৌলতপুরে কৃষকের বসত বাড়ীতে আগুন, সমস্ত কিছু পুড়ে ছাই

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | মঙ্গলবার, ৮ মে ২০১৮ | ০৫:২২:৫৮ পিএম

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাগোয়ান কলেজ পাড়া গ্রামের মৃত দাউদ মন্ডলের ছেলে জমির উদ্দিনের বসত বাড়ীতে বিদ্ধুসঢ়;্যৎ এর সট সার্কিট থেকে সৃষ্ট আগুনে বসত বাড়ীর ৪টা ঘর ও সকল আসবাব পত্র সহ নগদ টাকা ১ লক্ষ ৫ হাজার টাকা আগুনে পুড়েগেছে বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসী আরও জানান, হঠাৎ রবিবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় আমরা আগুন দেখতে পাই, জমির উদ্দিন ্#৩৯;এ বিষয়ে জানান, আমার ঘরে থাকা সকল আসবাব পত্র সহ জমির দলিল,খাট, ড্রেসিং টেবিল, টিভি, কম্পিউটার, আমার দুইছেলের পি এস সি ও জে এস সি সাটিফিকেট সহ আমার কষ্ট করে উপার্জন করা নগদ ১ লক্ষ ৫ হাজার পুড়ে ছাই, আমার পরিবারের সকলের পরিধানের কাপুড় টুকু ছাড়া আমার আর কিছু নাই, আমি একেবারে অসহায় তাই, আমি সরকারের কাছে সাহায্য চাই।

এ বিষয়ে আওমীলীগ নেতারা জানান খুৃব দরিদ্র তাদের শেষ সম্বল টুকুও আগুনে পুড়ে ছাই হয়েগেছে। আগুনে পোড়া বাড়ী পরিদর্শন করেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধূরী ও আওয়ামীলীগের স্থানীয় নেতা কর্মী বৃন্দ। তিনি পরিবারের জন্য সর্ব প্রকার সহযোগিতার প্রতিশ্রুতি দেন এবং এ সময় ১ বান টিন, নগদ ৩ হাজার টাকা, ১ বস্তা চাউল, শাড়ী ও লুঙ্গি সাহায্য করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন