শনিবার, ২১ জুলাই ২০১৮ ০১:৫৪:১৩ পিএম

দৌলতপুরে জমি দখল কেন্দ্র করে সংর্ঘষে মহিলা সহ ১৩ আহত

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | বুধবার, ৯ মে ২০১৮ | ১২:১৭:১৮ পিএম

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকষ্ণপুর ইউপির ইনসাফনগর হলদার পাড়া গ্রামে জমি দখল কে কেন্দ্র করে সংর্ঘষে দু গ্রুপের মহিলা সহ ১৩ জন আহত হয়ে দৌলতপুর ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। দৌলতপুর থানায় দুপক্ষের মামলার জন্য অভিযোগ দায়ের করেছে। পুল্ধিসঢ়;শ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ৮মে মঙ্গলবার সকাল ৮ টায় উপজেলার রামকৃষ্ণপুর ইউপির ইনসাফ নগর হলদার পাড়া গ্রামের তেজের মন্ডল গত সোমবার ধান কেটে নেয়।

পরের দিন ঐ জমি প্রতিপক্ষ বক্কর ও নাজিমুদ্দিন দু’ জন সুকৌশলে পাওয়ার ট্রেলার দিয়ে চাষ করে জমি দখলে নিতে গেলে সংবাদ পেয়ে জমির মালিক তেজেল মন্ডল ও তার ছেলেরা বাঁধা দিতে আসলে বক্করের নেতৃত্বে নাজিমুদ্দিন, সাকিল নজরুল, রফি, ফজলু সহ ১৫/১৭ জন সশস্ত্র অবস্থায় হামলা চালালে তেজেল মন্ডল (৬৭), স্ত্রী সাইদা খাতুন (৫০), তার ছেলে সাইফুল (৪০) রনি (২৩), মতি(৩৪) বাচ্চু (৪০) সহ ৭ জন দৌলতপুর হাসপাতালে ভর্তি রয়েছে।

প্রতিপক্ষ বক্কর গ্রুপের বক্কর (৪৫) নজিমুদ্দিন (৬০) সাকিল (২৫) রফি (৪২) নজরুল (৪৫) সহ ৬ জনের অবস্থা আশংখা জনক, দৌলতপুর হাসপাতালের ডাক্তার তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

এ ঘটনায় দৌলতপুর থানায় দু ’গ্রুপের অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন