মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ০৯:৫৮:১৩ পিএম

দেরি করায় ফায়ার সার্ভিসের কর্মীদের ওপর হামলা

জেলার খবর | কক্সবাজার | শনিবার, ১২ মে ২০১৮ | ০৯:৫৩:৫২ পিএম


কক্সবাজারের চকরিয়ার বদরখালী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে বাজারের অন্তত অর্ধশতাধিক কাঁচা ও সেমিপাকা দোকান পুড়ে ছাই হয়েছে।

এতে প্রায় ১৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। শুক্রবার রাত সোয়া ২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত সোয়া ২টার দিকে বদরখালী বাজারে হঠাৎ আগুন লাগে। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে যায়। ঘটনাস্থলে ফায়াস সার্ভিসের কর্মীরা আসতে অনেক দেরি করে। এতে ফায়ার সার্ভিসের কর্মীদের ওপর হামলা করে ক্ষুব্ধ লোকজন। হামলার মুখে ফায়ার সার্ভিস দল আগুন না নিভিয়ে চলে যায়। পরে বাজারের অর্ধশতাধিক দোকান আগুনে পুড়ে যায়। এতে ক্ষয়ক্ষতি বেড়ে যায় বহুগুণ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান খাইরুল বশর বলেন, রাতে ব্যবসায়ীরা যে যার মতো দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। রাত সোয়া ২টার দিকে আগুন লেগে ৫৭টি দোকান পুড়ে যায়। দমকল বাহিনীর সদস্যরা পৌঁছার আগেই সব দোকান পুড়ে যায়। ক্ষতিগ্রস্তদের তালিকা করে উপজলো নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পাঠানো হবে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তালিকা পেলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতা করা হবে।

চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসের কর্মীদের ওপর হামলা করেছে। এতে কর্মীরা আগুন নিয়ন্ত্রণ না করে চলে এসেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন