শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০২:৫৪:২৮ এএম

লাক্স সুপারস্টার ফাইনালে মঞ্চ মাতালেন যারা

বিনোদন | শনিবার, ১২ মে ২০১৮ | ১১:৫৮:৪১ পিএম

লাক্স-চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হয়েছেন মিম মানতাশা। শুধু সৌন্দর্যেই নয়, মেধা-আত্মবিশ্বাস আর উপস্থিত বুদ্ধিতে ১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে শ্রেষ্ঠ হয়েছেন তিনি। প্রতিযোগিতার কঠিন সব ধাপ পেরিয়ে এসে বিচারক ও দর্শকের ভোটের পাশাপাশি সামগ্রিক পারফরমেন্সের বিচারে এবারের আসরে সেরা মুকুট উঠেছে মানতাশার মাথায়।

নতুন এই লাক্স সুন্দরীরকে সেরার স্ল্যাশ পরিয়ে দেন আরেক লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। পুরস্কারের অর্থমূল্য হিসেবে তিনি জিতে নেন ৫ লাখ টাকার চেক এবং একটি ব্র্যান্ড নিউ গাড়ি।

এছাড়াও চ্যানেল আই থেকে নির্মিত একটি বিশেষ নাটকে তাহসান খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি।

এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি, পুরস্কারের অর্থমূল্য হিসেবে তিনি পান ৪ লাখ টাকা। সেকেন্ড রানারআপ হয়েছেন সামিয়া অথৈ, তার পুরস্কারের অর্থমূল্য ৩ লাখ টাকা। তাদের হাতে পুরস্কার তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে শুক্রবার রাতে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান শুরু হয় ‘তুমি দেখিয়ে দাও অদেখা তোমায়’ গানের সঙ্গে ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতার এবারের আসরের সেরা ১০ প্রতিযোগীর নাচ দিয়ে। এরপর অনুষ্ঠানের উপস্থাপকরা ঘোষণা দেন, এবার পারফর্ম করবেন এই প্রতিযোগিতার তিন বিচারক আরিফিন শুভ, তাহসান ও সাদিয়া ইসলাম মৌ।

তাদের পর মঞ্চে আসেন পূর্বের লাক্স সুন্দরী মেহজাবীন চৌধুরী, জাকিয়া বারী মম, মিম, সামিয়া সাঈদরা। অপূর্ব দেহভঙ্গিমার সঙ্গে নাচের মুদ্রায় তারায় তারায় আলোকিত হয়ে ওঠে মঞ্চটি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন