সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০৭:২৯:১০ পিএম

মেসি ও সুয়ারেজকে মিস করছি : নেইমার

খেলাধুলা | রবিবার, ১৩ মে ২০১৮ | ১২:২৩:০১ পিএম

২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার।

বার্সেলোনায় দারুণ সময় কাটিয়েছেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমার। এ তিন তারকাকে একসঙ্গে বলা হতো ‘এমএসএন’। মেসি ও সুয়ারেজ এখনও একসঙ্গে খেলে যাচ্ছেন। দুজনের রসায়নে বার্সেলোনা পাচ্ছে কাঙ্খিত ফল। কিন্তু নেইমার পিএসজিতে পাচ্ছেন না সেই সহযোগিতা! তাইতো প্রতিনিয়ত মেসি ও সুয়ারেজের অভাব অনুভব করছেন নেইমার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেছেন, ‘সত্যি বলতে ওদেরকে মিস করছি। ‘‘এমএসএন’’ মিস করছি। আমাদের তিনজনের দারুণ বন্ধুত্ব ছিল। আমি বার্সেলোনাকে মিস করছি এবং বার্সেলোনাকে মিস করার মানেই হচ্ছে ওদের দুজনকে মিস করছি। আমরা প্রতিদিন যে খুঁনসুটিতে মেতে উঠতাম সেটা মিস করছি।’

‘একটা ম্যাচে আমি একাধিক খেলোয়াড়কে কাটিয়ে বল মেসিকে পাস দিয়েছিলাম। আবার মেসি আরেক ম্যাচে একাধিক খেলোয়াড়কে কাটিয়ে আমাকে পাস দিয়েছিল। সুয়ারেজও চেষ্টা করেছিল আমাদের মতো বল ড্রিবলিং করতে এরপর ব্যাকফ্লিপ পাস দিয়েছিল। আমরা তাকে নিয়ে মজা করেছিলাম। আমরা এতোটাই কাছাকাছি ছিলাম যে আমরা একে অন্যের দূর্বল জায়গাগুলো নিয়ে হাসাহাসি করতাম। এরপর আমরা ড্রেসিং রুমে ফিরে আলোচনা করি, দেখ আমাদের মতো করে ড্রিবলিংয়ের চেষ্টা করেছিলে কিন্তু হয়নি সামনে হবে।’- যোগ করেন নেইমার।

প্রাক্তন সতীর্থদের মিস করলেও ২৬ বছর বয়সি এ ফরোয়ার্ড জানালেন, আগামী মৌসুম তিনি পিএসজিতেই কাটাবেন। তাকে নিয়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার যে গুঞ্জন উঠেছে তা উড়িয়ে দিয়েছেন। টুইটারে এক পোস্টে নেইমার লিখেছেন,‘পিএসজির নতুন জার্সি পড়ে গর্বিত। আশা করছি আপনাদের আবার আনন্দ দিতে পারব।’

গত এক মৌসুম ফ্রান্সে সময় কাটালেন নেইমার। গোল এবং অ্যাসিস্টে নেইমার নিজের প্রয়োজনীয়তা বুঝিয়েছেন। মৌসুমের শেষ দিকে ইনজুরির কারণে ছিটকে যান দল থেকে। ইনজুরি থেকে সুস্থ হয়ে মাঠে ফেরার অপেক্ষায় নেইমার। রাশিয়া বিশ্বকাপ দিয়েই মাঠে ফিরবেন ব্রাজিলের সুপারস্টার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন