সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ ০৪:৪৫:৩২ এএম

কুষ্টিয়া জেলা ইউনিয়ন পরিষদ সচিব সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন মহিউদ্দীন সেখ

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | রবিবার, ১৩ মে ২০১৮ | ০৩:৪৩:০৯ পিএম

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির কুষ্টিয়া জেলা শাখার সভাপতি হিসেবে বিনাপ্রতিদ্বন্দিতায় জিয়ারখী ইউনিয়ন পরিষদের সচিব মহিউদ্দনীন শেখ নির্বাচিত হয়েছেন। শনিবার কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

তিনি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির কেন্দ্রিয় শাখার যুগ্নাসাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। আগামী তিন বছরের জন্য তিনি এ মহান দায়িত্ব পালন করবেন। তিনি কুষ্টিয়া সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন লক্ষিপুর গ্রামের মরহুম হাজারী শেখের ছেলে। তিনি ১৯৯৫ সালে ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে যোগদানের পর পান্টি ইউনিয়ন পরিষদে যোগদান করেন।

তিনি জেলা বিভিন্ন ইউনিয়নে সুনামের সাথে সচিবের দায়িত্ব পালন করেছেন। তিনি ২০১৫ সালে বাংলাদেশ ইউনিয়ন পরিষদের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি জানান, জেলার সকল সচিব তার উপর যে মহান দায়িত্ব দিয়েছেন তা নিষ্টার সাথে পালন করবো।

জিয়ারখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ইউসুফ আলী মোল্লা জানান, জিয়ারখী তিনি যোগদানের পর থেকে তিনি খুব আন্তরিক ও নিষ্ঠার সাথে জনগণের সেবাদান করে চলছেন। কুষ্টিয়ার সচিবরা তাকে যে দায়িত্ব দিয়েছে তাতে করে আশা করা যায় সঠিকভাবে সে সব দায়িত্ব পালন করবেন।

সচিব মহিউদ্দীনের ছেলে মেডিকেল কলেজের অধ্যায়নরত ও মেয়ে কুষ্টিয়া সরকারী বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। সেই সাথে তাকে সভাপতি নির্বাচিত করায় তিনি জেলার সকল সচিবদের ধন্যবাদ জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন