সোমবার, ১৬ জুলাই ২০১৮ ০৪:৩৫:২৬ পিএম

সি‌টি ক্ষুদ্র উ‌দ্যোক্তা পুরস্কার পে‌লেন দিশার উপকার‌ভো‌গি বিউ‌টি

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | রবিবার, ১৩ মে ২০১৮ | ০৪:৪৯:০০ পিএম

দে‌শের মানব কল্যাণমূখী প্র‌তিষ্ঠান সি‌টি গ্রুপ বি‌ভিন্ন ক্যাটাগ‌রি‌তে নির্বা‌চিত দেশ সেরা ক্ষুদ্র উ‌দ্যোক্তাদের পুরস্কৃত ক‌রে‌ছে। আর এই আ‌য়োজ‌নের সহ‌যো‌গি ‌হি‌সে‌বে ছিল বেসরকারী উন্নয়ন সংস্থা সা‌জেদা ফাউ‌-েশন।

১২/০৫/১৮ তা‌রিখ ও‌য়ে‌স্টিন হো‌টেল, ঢাকা‌তে অনাঢ়ম্বর এক অনুষ্ঠা‌নে প‌রি‌বেশ ও বন মন্ত্রী জনাব আ‌নিসুল ইসলাম মাহমুদ এম. পি প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে বিজয়ী‌দের হা‌তে পুরস্কা‌রের চেক ও সম্মাননা তু‌লে দেন।

এ সময় তত্বাবধায়ক সরকা‌রের সা‌বেক উপ‌দেষ্টা রো‌কেয়া আফজাল রহমান সহ সি‌টি গ্রুপ ও সা‌জেদা ফাউ‌-েশ‌নের ঊর্ধতন কর্মকর্তাগণ এবং বি‌ভিন্ন সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তাগণ উপ‌স্থিত ছি‌লেন। এ বছর কৃ‌ষি ক্যাটাগ‌রি‌তে প্রথম রানার আপ হওয়ার গৌরব অর্জন ক‌রেন বেসরকারী স্বেচ্ছা‌সেবী সংস্থা দিশার উপকার‌ভো‌গি কু‌ষ্টিয়া জেলার জু‌গিয়া গ্রা‌মের আশা পো‌ল্ট্রি এন্ড হ্যাচারী ফা‌র্মের কর্ণধার মোছা: বিউ‌টি খাতুন।

পুরস্কার গ্রহণ ক‌রে বিউ‌টি খাতুন দিশার প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রে ব‌লেন, অ‌র্থের অভা‌বে যখন তি‌নি দি‌গ্ধিসঢ়;ব‌দিক ছোটাছু‌টি কর‌ছি‌লেন, তখন দিশা তার পা‌শে এ‌সে দাঁ‌ড়ি‌য়ে‌ছিল। দিশার অর্থায়‌নের মাধ্য‌মে কর্মসংস্থান সৃ‌ষ্টির মাধ্য‌মে তি‌নি আজ সাবলম্বী।

দিশার নির্বাহী প‌রিচালক জনাব মো: র‌বিউল ইসলাম ব‌লেন, দিশার জন্ম হ‌য়ে‌ছিল সামা‌জিক দায়বদ্ধতা থে‌কে। অসহায় মানুষ‌কে কর্মসংস্থান সৃ‌ষ্টির মাধ্য‌মে ভ‌বিষ্য‌তেও দিশা গুরুত্বপূর্ণ অবদান রাখ‌বে ব‌লে তি‌নি দৃঢ় প্রত্যয় ব্যক্ত ক‌রেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন