বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ ০৬:২১:১৩ পিএম

কুষ্টিয়ার মিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

জেলার খবর | কুষ্টিয়া | রবিবার, ১৩ মে ২০১৮ | ০৫:২৩:৩৮ পিএম

কুষ্টিয়ার মিরপুর উপজেলার বীজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদ আলী।

বিদ্যালয়ের পরিচালনায় পর্ষদের সভাপতি মীর আবুল কাশেমের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সিরাজুল ইসলাম।উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল ইসলাম বলেন, এই শিক্ষা প্রতিষ্ঠানটির মালিক সরকার তথা আপনারা। আপনারাই এর প্রকৃত মালিক। সুতরাং প্রতিষ্ঠান আপনাদের মনে করেই এর দেখভাল করতে হবে।

এই শিক্ষা প্রতিষ্ঠানটির উন্নতির জন্য আপনাদেরকেই চেষ্টা করতে হবে। এ ক্ষেত্রে বিদ্যালয়ে কর্মরত প্রধান শিক্ষক সহায়করে ভূমিকা পালন করবে বলে আমি মনে করি। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, ছেলে- মেয়েরা যেন ঠিক মতো স্কুলে আসে সেদিকে মায়েদেরকে বেশি খেয়াল রাখতে হবে। মা সমাবেশে প্রধান অতিথি আহম্মেদ আলী বলেন, আজকের শিশুরাই আগামী দিনের লিডার হবে।

দেশ ও জাতীর কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করবে। তাই আপনার শিশুকে সু শিক্ষায় গড়ে তুলতে হবে। আমাদের সকলের মনে রাখতে হবে পারিবারিক শিক্ষাটাই শিশুদের জন্য সহায়ক হবে। তাই আমরা এমন কোন শিক্ষা শিশুদের দিবো না যে তারা ভবিষ্যতে বিপদগামী হতে পারে। মা ও অভিভাবক সমাবেশ শেষে কৃতি শিক্ষার্থী ও মায়েদের পুরস্কার, শিক্ষাউপকরণ বিতরণ করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন