বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ ০৩:১৫:২৯ এএম

রোটারি ক্লাব অব কুষ্টিয়া পরিদর্শন করেছেন রোটারি ডিষ্ট্রিক্ট গভর্নর এফ এইচ আরিফ

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | রবিবার, ১৩ মে ২০১৮ | ০৫:২৯:৪৩ পিএম

রোটারি ক্লাব অব কুষ্টিয়া পরিদর্শন করেছেন রোটারি ডিষ্ট্রিক্ট গভর্নর এফ এইচ আরিফ। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়ার খেয়া রেস্তোরায় ক্লাবের প্রেসিডেন্ট মো: ওবাইদুর রহমানের সভাপতিত্বে ক্লাব সমাবেশ ও ২৭৪ তম নিয়মিত সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়।রোটারি ডিষ্ট্রিক্ট গভর্নর এফ এইচ আরিফ ক্লাব সমাবেশ পরিচালনা করেন।

রোটারির গৌরবময় ইতিহাস এর বর্ননা করে তিনি বলেন, জাতিসংঘ প্রতিষ্ঠা ও পোলিও নির্মুল ও বিশ্বশান্তি প্রতিষ্ঠায় রোটারি ক্লাব অনন্য ভুমিকা পালন করে চলেছে। এখন পর্যন্ত আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন রোটারি ক্লাব।

রোটারীকে মনে প্রাণে ধারন করে আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হবে উল্লেখ করে তিনি বলেন, আন্তজার্তিক পরিমন্ডল রোটারী ৩২৮১ বর্তমানে বিশেষ ভুমিকা রেখে চলেছে। এ ধারা অব্যহত রাখতে সকল রোটারিয়ানকে আরও বেশি বেশি করে ভালো কাজ করতে রোটারি ফাউন্ডেশনে অনুদান প্রদান করতে সকল রোটারিয়ানকে অনুরোধ জানান। এসময় ডিষ্ট্রিক্ট ট্রেজারার রোটারিয়ান মো: খালিকুজ্জামান ও জোন ইউথ সার্ভিস চেয়ারম্যান রোটারিয়ান ফরহাদ আলী খান বক্তব্য রাখেন। রোটারি ক্লাব অব কুষ্টিয়ার সেক্রেটারী আলিমুল হক সনজু সেক্রেটারী রিপোর্ট প্রদান করেন।

এসময় আইপিপি রোটারিয়ান রফিকুল আলম টুকু, ক্লাব ট্রেইনার রোটরিয়ান আনোয়ারুল হক, প্রেসিডেন্ট ইলেক ফখরুল আলম মিলন, ভাইচ প্রেসিডেন্ট কাজী আলো, সুবীর কুমার ভুট্ট্রাচার্য, জয়েন্ট সেক্রেটারী তহিদুল ইসলাম, রাসেল পারভেজ, ট্রেজারার বরেণ পোদ্দার, ক্লাব সার্বিস ডিরেক্টর মোসাদ্দেক আলী মনি।

অনুষ্ঠান শেষে একজন অসুস্থ্য ব্যাক্তিকে চিকিৎসাবাবদ ও দরিদ্র মেধাবী এক শিক্ষার্থীকেক্লাবের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন। এর আগে অনুষ্ঠানের কোর্ট পিন পরিয়ে দেন ক্লাবের মেম্বার জাহিদুল ইসলাম রনি ও প্রফেসর ডা. কামরুল হাসান।

ফুল দিয়ে অতিথিদের বরণ করে নেন প্রেসিডেন্ট নোমিনী সৈয়দা উম্মে হাবিবা। রোটারিয়ান আবু হাসান লিটন, রোটারিয়ান আকরাম হোসেন বাবু, রোটারিয়ান ডা: বিশ্বনাথ পাল ডিষ্ট্রিক্ট গভর্নরের হাতে রোটারি ফাউন্ডেশনের অনুকুলে চেক প্রদান করে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন