বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ ০৭:১১:১০ পিএম

আবার জেগে উঠেছে আমিরের হাঁটুর চোট

খেলাধুলা | সোমবার, ১৪ মে ২০১৮ | ১০:৪৮:২৬ এএম

হাঁটুর সমস্যাটা পিছুই ছাড়ছে না মোহাম্মদ আমিরের। ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে চলতি টেস্টের তৃতীয় দিনে আবারও জেগে উঠেছে পুরোনো সমস্যাটি। শুধু এই টেস্টের বাকি দুই দিনই নয়, সামনে কঠিন ইংল্যান্ড সফরকে নিয়ে সবচেয়ে বড় দুশ্চিন্তা পাকিস্তান শিবিরে।

নিজেদের ইতিহাসের প্রথম টেস্টটি পাকিস্তানের বিপক্ষে খেলছে আয়ারল্যান্ড। টেস্টের প্রথম দিনের পুরোটাই গেছে বৃষ্টির পেটে। তারপর যখন খেলা শুরু হয়েছে পাকিস্তানকে বোলিং দিয়ে ভালোই ভুগিয়েছে আইরিশরা। ৯ উইকেটে ৩১০ রান তুলে নিজেদের প্রথম ইনিংস ঘোষণা করে পাকিস্তান।

পুঁজি খুব বড় না হলেও বল হাতে নিয়ে আয়ারল্যান্ডকে রীতিমতো চেপে ধরে পাকিস্তান। ৭ রানে ৪ উইকেট হারানো স্বাগতিকরা অলআউট হয়ে যায় ১৩০ রানেই। পরে অবশ্য ফলোঅনে পড়ে প্রতিরোধ গড়েছে উইলিয়াম পোর্টারফিল্ডের দল। বিনা উইকেটে ৬৪ রান নিয়ে তৃতীয় দিন শেষ করেছে তারা।

প্রথম ইনিংসে পাকিস্তানী বোলারদের তাণ্ডবের শুরুতে তিন ওভার পরই চোট নিয়ে মাঠ ছাড়তে হয় আমিরকে। পরে মাঠে আবারও ফিরেছিলেন। বলও করতে চেয়েছিলেন। কিন্তু দুইটি ডেলিভারি করার পরই দলীয় অধিনায়ক সরফরাজ আহমেদকে ডেকে অস্বস্তির কথা জানান আমির। বাঁহাতি এই পেসারকে এরপর আর বল করানোর ঝুঁকি নেননি পাকিস্তানী অধিনায়ক। তবে দলের চিকিৎসক জানিয়েছেন, চোটটা ততটা গুরুতর নয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন