রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ১০:০৩:০৯ পিএম

শেরপুরে শুরু হয়েছে দুইদিন ব্যাপি শিশুমেলা

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | সোমবার, ১৪ মে ২০১৮ | ০১:৫৬:৩১ পিএম

শেরপুরে শুরু হয়েছে দুইদিন ব্যাপি শিশু মেলা । শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম( ৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় জেলা তথ্য অফিসের আয়োজনে আজ সকাল ১০ টায় এ উপলক্ষ্যে আয়োজিত বর্ণাঢ্য র্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন।

র্যালিটি ডিসি চত্বর থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন ।

জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাতের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, প্রেসক্লাব ও জেলা আইনজীবি সমিতির সভাপতি রফিকুল ইসলাম আধার, শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আতিউর রহমান মিতুল, অতিরিক্ত পুলিশ সুপার খালিদ বিন নূর , অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিল, উপস্থিত শিশুদের পক্ষ থেকে বক্তব্য রাখে শেরপুর সরকারী ভিক্টোরিয়া একাডেমী ও সদর শিশু ফোরামের সভাপতি শাহরিয়ার আলম শিশির। বক্তব্যের শেষে মাননীয় জেলা প্রশাসকের নেতৃত্বে উপস্থিত অতিথিবৃন্দ মোট ১৭ টি ষ্টল এক এক করে প্রদর্শন করেন।

উল্লেখ্যে ১৪ মে ও ১৫ মে অনুষ্ঠিত এ শিশু মেলায় বির্তক প্রতিযোগিতা, কুইজ , উপস্থিত বক্তৃতা, কবিতা আবৃত্তি ,চলচ্চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচি রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন