বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ ০৮:৫০:১৪ পিএম

বিশ্বকাপের জন্য মিশরের প্রাথমিক দল ঘোষণা

খেলাধুলা | সোমবার, ১৪ মে ২০১৮ | ০৫:০৪:২৩ পিএম

১৪ জুন থেকে মাঠে গড়াবে রাশিয়া বিশ্বকাপ। এই বিশ্বকাপকে সামনে রেখে প্রথমিক দল ঘোষণা করছে বিভিন্ন দেশ। আজ মিশর ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে।

দলে আছেন ইংলিশ প্রিমিয়ার লিগে গোল্ডেন বুট জেতা মোহাম্মদ সালাহ। আছেন হাঁটুর ইনজুরিতে ভূগতে থাকা মোহাম্মদ এলনিনিও। মিশরের কোচ হেক্টর কুপার তার ২৯ সদস্যের প্রাথমিক দলে রেখেছেন মেজর লিগ সকারের আমরো তারেক ও ওমর গাবেরকেও।

২২ মে শুরু হবে অনুশীলন ক্যাম্প। এরপর প্রাথমিক দল নিয়ে কুয়েত ও বেলজিয়ামের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে মিশর। ২৬ মে কুয়েতে গিয়ে খেলবে মিশর। এই ম্যাচে অবশ্য খেলতে পারবেন না মোহাম্মদ সালাহ। তিনি লিভারপুলের হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলবেন। যেখানে তাদের প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ। তবে ৬ জুন বেলজিয়ামের বিপক্ষের প্রীতি ম্যাচে মাঠে নামতে পারেন তিনি।

বিশ্বকাপে মিশর রয়েছে ‘এ’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ স্বাগতিক রাশিয়া, সৌদি আরব ও উরুগুয়ে।

মিশরের ২৯ সদস্যের প্রাথমিক দল :
গোলরক্ষক : ইসাম এল-হাদারি, মোহাম্মদ এল-শেনাওয়ায়ি, শেরিফ ইকরামি ও মোহাম্মদ আওয়াদ।

ডিফেন্ডার : আহমেদ ফাথি, সাদ সামির, আয়মান আশরাফ, মাহমুদ হামদি, মোহামেদ আবদেল শাফি, আহমেদ হেগাজি, আলি গাবর, আহমেদ এল-মোহাম্মাদি, করিম হাফেজ, ওমর গাবের ও আমরো তারেক।

মিডফিল্ডার : তারেক মাহমুদ, মাহমুদ আবদেল আজিজ, শিকাবালা, আব্দুল্লাহ সাঈদ, স্যাম মোর্সি, মোহাম্মদ এলনেনি, কাহরাবা, রামাদান সোবহি, মাহমুদ তেরেজিগুয়েত হাসান ও আমর ওয়ার্দা।

ফরোয়ার্ড : মারওয়ান মোহসেন, আহমেদ গোমা, আহমেদ কোকা মাহগুব ও মোহাম্মদ সালহ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন