মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ ১০:২০:৫৮ পিএম

হবিগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

জেলার খবর | হবিগঞ্জ | সোমবার, ১৪ মে ২০১৮ | ০৬:২৯:৫২ পিএম


হবিগঞ্জ শহরের বিকেজিসি সরকারি বারিকা উচ্চ বিদ্যালয়ে ২২০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।

এতে বিশেষ অতিথি ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব মো. সফিউল আলম, জেলা শিক্ষা অফিসার অনীল কৃষ্ণ মজুমদার ও বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু কুমার কর্মকার প্রমুখ।

এছাড়া এতে বক্তৃতা করেন- হবিগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক সাবিনা চৌধুরী ও বক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গুরুদাশ বণিক প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন- বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী শাকিরা হাসান ও জয়ীতা দাশ। বিদ্যালয়ের পক্ষ থেকে সর্বমোট ২২০ ছাত্রীকে সংবর্ধনা দেয়া হয়।

এর মধ্যে বিগত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৮০ শিক্ষার্থী, জেএসসিতে বৃত্তিপ্রাপ্ত ৪৫ এবং পিএসসিতে বৃত্তিপ্রাপ্ত ৯৫ শিক্ষার্থী। সংবর্ধনাপ্রাপ্ত সব শিক্ষার্থীর হাতে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও ডায়েরিসহ বিভিন্ন বই উপহার দেয়া হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন