রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ০৮:৩২:০৬ পিএম

সারা দেশে সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু

জাতীয় | মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | ০৯:৩২:৪৬ পিএম

মানিকগঞ্জ, হবিগঞ্জ, চুয়াডাঙ্গা ও নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত এসব সড়ক দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ:
মানিকগঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে ৩ জন নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৫ মে)বিকেল ৩টার দিকে সদর উপজেলায় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনায় আহত হয়েছেন ১৫ জন।

হবিগঞ্জ:
হবিগঞ্জের মাধবপুরে বাস ও ট্রাকের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আজ (১৫ মে) সকালে সিলেটমুখী শ্যামলী পরিবহনের একটি বাস ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ৩ জন ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন আরও ৪ জন। পরে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরহাদ নামে আরেকজনের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা:
চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ মে) দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর, দর্শনা পৌরসভার মা ও শিশু হাসপাতালের সামনে ও আলমডাঙ্গা উপজেলার কাথুলি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নাটোর:
নাটোরের বড়াইগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালকসহ ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন-কাভার্ড ভ্যানের চালক জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার বাউসি মধ্যপাড়া গ্রামের হাসান আলীর ছেলে মানিক হোসেন (৩৫) ও জেলার গুরুদাসপুর উপজেলার আলীপুর গ্রামের মৃত জিন্নাত আলীর ছেলে আছের উদ্দিন সরদার হবার (৬০)।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন